ঢাকা     বৃহস্পতিবার   ৩০ জুন ২০২২ ||  আষাঢ় ১৬ ১৪২৯ ||  ২৯ জিলক্বদ ১৪৪৩

আইপিএল ছাড়লেন উইলিয়ামসন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৭, ১৮ মে ২০২২   আপডেট: ১৩:৫২, ১৮ মে ২০২২
আইপিএল ছাড়লেন উইলিয়ামসন

দ্বিতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন, তার জন্মের সময় পাশে থাকতে নিউ জিল্যান্ডে ফিরছেন কেন উইলিয়ামসন। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক আইপিএলের বায়ো-বাবল থেকে বেরিয়ে যাচ্ছেন।

ফ্র্যাঞ্চাইজিটি তাদের সোশ্যাল চ্যানেলে একটি পোস্ট দেয়, ‘পারিবারিক কারণে নিউ জিল্যান্ডে ফিরে যাচ্ছেন উইলিয়ামসন। রাইজার ক্যাম্পের প্রত্যেকে কেন উইলিয়ামসন ও তার স্ত্রীকে অনেক শুভকামনা জানাচ্ছে এবং তার যেন নিরাপদে সন্তান ভূমিষ্ঠ হয় সেই কামনাও করছে।’

অধিনায়ক চলে যাওয়ায় হায়দরাবাদের নেতৃত্ব কার ঘাড়ে পড়ছে সে নিয়ে চলছে নানা আলোচনা। ধারণা করা হচ্ছে ভুবনেশ্বর কুমার কিংবা নিকোলাস পুরান এই দায়িত্ব পাবেন। অতীতে হায়দরাবাদকে নেতৃত্ব দিয়েছিলেন ভুবনেশ্বর। আর ওয়েস্ট ইন্ডিজের সাদা বলের অধিনায়ক হয়েছেন পুরান। ২২ মে দলের শেষ লিগ ম্যাচে এই দুজনের মধ্যে কাউকে টস করতে দেখা যাবে।

হায়দরাবাদ ও পাঞ্জাব- দুই দলেরই প্লে অফে ওঠার সম্ভাবনা আছে, কিন্তু খুবই কম। ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে সাবেক চ্যাম্পিয়নরা। তাদের সম্ভাবনা ঝুলে আছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও দিল্লি ক্যাপিটালসের হোঁচট খাওয়ার ওপর।

উইলিয়ামসন এই আসরে ধুঁকছিলেন। কমপক্ষে একশ রান করেছেন এমন ব্যাটসম্যানদের মধ্যে সবচেয়ে বাজে স্ট্রাইক রেট (৯৩.৫০) তার। ১৩ ম্যাচে তার সংগ্রহ ২১৬ রান। মঙ্গলবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ছয়ে নেমে ব্যাট করেন নিউ জিল্যান্ড অধিনায়ক। ১৮তম ওভারে নেমে ৭ বলে ৮ রানে অপরাজিত ছিলেন।

উইলিয়ামসনের অনুপস্থিতিতে হায়দরাবাদের জার্সিতে নিউ জিল্যান্ডার গ্লেন ফিলিপসের অভিষেক হতে পারে। ২০২১ সালে টি-টোয়েন্টি ক্রিকেটের সর্বাধিক ছক্কার (৫৭ ইনিংসে ৯৭ ছয়) কীর্তি গড়েন তিনি।  

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়