ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ইংল্যান্ড টেস্ট দলে ফিরলেন অ্যান্ডারসন-ব্রড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৩, ১৮ মে ২০২২  
ইংল্যান্ড টেস্ট দলে ফিরলেন অ্যান্ডারসন-ব্রড

ওয়েস্ট ইন্ডিজ সফরের দল ঘোষণা হতেই চমকে যান স্টুয়ার্ট ব্রড ও জেমস অ্যান্ডারসন। দলে নেই তারা! কারণটা তাদের জানাননি নির্বাচকরা। তাই আবারও জাতীয় দলে ফেরা নিয়ে আশঙ্কার মুখে পড়েছিলেন তারা। তবে দলের কোচ ও অধিনায়ক পাল্টানোর পর তাদের ভাগ্য খুলে গেল। নিউ জিল্যান্ডের বিপক্ষে তিন টেস্টের সিরিজের প্রথম দুই ম্যাচের দলে ডাক পেয়েছেন দুজনই।

অস্ট্রেলিয়ার মাটিতে অ্যাশেজের স্কোয়াডে থাকলেও ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে নাম কাটা পড়েছিল ব্রড ও অ্যান্ডারসনের। তিন ম্যাচের ওই সিরিজ ১-০ তে হারে ইংল্যান্ড। দেশে ফেরার পর জো রুট টেস্টের নেতৃত্ব ছাড়েন। পরিবর্তন আসে ম্যানেজিং ডিরেক্টরের পদেও, অ্যাশলে জাইলসকে সরিয়ে আনা হয় রব কি।

সাবেক এই ধারাভাষ্যকারের অন্যতম চ্যালেঞ্জ ছিল নতুন অধিনায়ক নিয়োগ দেওয়ায়। দায়িত্ব দেওয়া হয় বেন স্টোকসকে। ব্রড ও অ্যান্ডারসনকে ফেরানোর আশ্বাস পাওয়ার পর এই দায়িত্ব নেন এই অলরাউন্ডার। নতুন কোচ হয়েছেন ব্রেন্ডন ম্যাককালাম।

এই পরিবর্তনের হাওয়ায় ভাগ্য পাল্টাল ব্রড ও অ্যান্ডারসনের। আগামী ২ জুন থেকে শুরু হবে নিউ জিল্যান্ড সিরিজ। প্রথম দুটি ম্যাচের জন্য ১৩ জনের দল ঘোষণা করেছে ইসিবি।

ইংল্যান্ড স্কোয়াড: বেন স্টোকস (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জোনাথন বেয়ারস্টো, স্টুয়ার্ট ব্রড, হ্যারি ব্রুক, জ্যাক ক্রলি, বেন ফোকস, জ্যাক লিচ, অ্যালেক্স লিস, ক্রেইগ ওভারটন, ম্যাথু পটস, ওলি পোপ, জো রুট।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়