ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আর্চারকে ফের ছিটকে দিলো নতুন ইনজুরি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৭, ১৯ মে ২০২২  
আর্চারকে ফের ছিটকে দিলো নতুন ইনজুরি

জোফরা আর্চারের ক্যারিয়ার হুমকির মুখে। আরেকটি নতুন ইনজুরিতে পড়েছেন ইংল্যান্ডের পেসার। তাতে চলতি মৌসুম ফের মাঠের বাইরে চলে গেলেন তিনি।

ইংল্যান্ডের হয়ে সবশেষ ২০২১ সালের মার্চে খেলতে দেখা গিয়েছিল আর্চারকে। কনুইয়ের দীর্ঘমেয়াদী চোট কাটিয়ে সাসেক্সের হয়ে আগামী সপ্তাহে টি-টোয়েন্টি ব্লাস্টে তার মাঠে নামার কথা ছিল। আগামী বৃহস্পতিবার গ্লামর্গ্যানের বিপক্ষে প্রথম ম্যাচের আগে দ্বিতীয় দলের হয়ে কিছু ওয়ার্মআপ ম্যাচও খেলার পরিকল্পনা করছিলেন তিনি।  

কিন্তু মাঠে ফিরতে পারলেন না আর্চার। বৃহস্পতিবার সকালে ইসিবি নিশ্চিত করেছে, পিঠের সমস্যা নিয়ে বাকি মৌসুম শেষ তার। এক বিবৃতি দিয়ে তারা জানায়, ‘তার ফেরার সময়সীমা এখনও জানা যায়নি। আগামী কয়েক দিনের মধ্যে বিশেষজ্ঞদের মতামতের ভিত্তিতে সেটা নির্ধারণ করবে ম্যানেজমেন্ট।’

২৭ বছর বয়সী আর্চার গত ১৪ মাসে তিনবার অস্ত্রোপচার করান। এর মধ্যে একটি ছিল তার হাতে ঢোকা কাঁচ অপসারণে এবং অন্য দুটি কনুইয়ে।

কনুইয়ের প্রথম অস্ত্রোপচারের পর মাঠে ফিরেছিলেন আর্চার, সাসেক্সের হয়ে একটি টি-টোয়েন্টি ব্লাস্ট ও একটি রয়্যাল লন্ডন কাপের প্রস্তুতি ম্যাচ খেলেন। নতুন করে স্ট্রেস ফ্র্যাকচার হওয়ার আগে গত ডিসেম্বরে দ্বিতীয় অস্ত্রোপচার করান।

বছরের শুরুতে পুনর্বাসনের অংশ হিসেবে বার্বাডোজে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ চলাকালে ইংল্যান্ডের সঙ্গে অনুশীলন করেছিলেন আর্চার। প্রতিযোগিতামূলক ক্রিকেটে সময়মতো ফিরতে আইপিএলে অংশ নেননি মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে ৮ কোটি রুপিতে বিক্রি হওয়া এই পেসার।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়