ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মেজাজ হারিয়ে তিরস্কৃত ওয়েড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৯, ২০ মে ২০২২  
মেজাজ হারিয়ে তিরস্কৃত ওয়েড

আউটের সিদ্ধান্ত মেনে নিতে না পেরে এতটাই রাগ হচ্ছিল যে ড্রেসিংরুমে এসে তা ঝারলেন হেলমেট আর ব্যাটের ওপর। মেজাজ হারানোর কারণে আইপিএল আচরণবিধি ভেঙে ম্যাচ রেফারির কাছে তিরস্কৃত হয়েছেন গুজরাট টাইটান্সের ম্যাথু ওয়েড।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে তিন নম্বরে ব্যাট করতে নামেন ওয়েড। গ্লেন ম্যাক্সওয়েলের বলে এলবিডব্লিউ আউট হন তিনি, কিন্তু আম্পায়ারের সিদ্ধান্তকে ভুল প্রমাণ করতে রিভিউ নেন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান।

রিভিউতে দেখা যায়, বল ওয়েডের ব্যাট অতিক্রম করার সময় হালকা স্পর্শ করেছে। ধারাভাষ্যে থাকা ম্যাথু হেইডেন, গ্রায়েম স্মিথ ও সিমন ডউলও বলছিলেন, ওয়েডের ব্যাটে লেগেছে বল। আল্ট্রা এজেও এমনটা দেখা গেছে। কিন্তু টিভি আম্পায়ার অনফিল্ড সিদ্ধান্ত বহাল রাখেন।

প্রযুক্তিও ওয়েডের পক্ষে রায় দিতে না পারায় মাথা নাড়তে নাড়তে মাঠ ছাড়েন। ড্রেসিংরুমে পৌঁছেই ব্যাট ও হেলমেট ছুড়ে ফেলেন। তাতেই ম্যাচ রেফারি তিরস্কার জানান তাকে।

ম্যাচ শেষে নিজের অপরাধ স্বীকার করেছেন ওয়েড এবং তিরস্কার মেনে নিয়েছেন। আইপিএল এক বিবৃতিতে জানায়, আচরণবিধির ২.৫ ধারা অনুযায়ী এটি ছিল লেভেল ১ পর্যায়ের অপরাধ।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়