ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শনিবার শেষ হচ্ছে অষ্টম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৬, ২০ মে ২০২২  
শনিবার শেষ হচ্ছে অষ্টম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও সাভার গলফ ক্লাবের আয়োজন গতকাল বৃহস্পতিবার (১৯ মে) থেকে শুরু হয়েছে ‘অষ্টম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট-২০২২।’ সাভার গলফ কোর্সে তিনদিন ব্যাপী এই প্রতিযোগিতা আগামীকাল শনিবার শেষ হচ্ছে।

সন্ধ্যায় শুরু হবে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। তার আগে সকালে সাভার গলফ কোর্সে হবে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন নবম পদাতিক ডিভিশনের জিওসি, সাভার এরিয়া কমান্ডার ও সাভার গলফ ক্লাবের সভাপতি মেজর জেনারেল মোহাম্মদ শাহিনুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় সাভার গলফ ক্লাবের সদস্য সচিব মেজর মো. মহিউদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত থাকবেন।

সাতটি ক্যাটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। ক্যাটাগরিগুলো হলো রেগুলার, ভেটেরান, সিনিয়র, সুপার সিনিয়র, লেডিস, জুনিয়র ও সাব জুনিয়র। ৭টি ক্যাটাগোরিতে দেশের বিভিন্ন স্থান থেকে প্রায় ৪০০ গলফার অংশ নিবেন।

এই টুর্নামেন্টের মিডয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়