ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পয়েন্ট হারিয়ে লিগ শেষ করলো রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ২১ মে ২০২২   আপডেট: ১৩:০৩, ২১ মে ২০২২
পয়েন্ট হারিয়ে লিগ শেষ করলো রিয়াল

গেল মাসের ৩০ তারিখ এস্পানিওলকে ৪-০ গোলে হারিয়ে স্প্যানিশ লা লিগার শিরোপা জয় নিশ্চিত করেছিল রিয়াল। এরপর চার ম্যাচ খেলে মাত্র একটিতে জয় পায় লস ব্লাঙ্কোসরা। হারে একটিতে, ড্র করে দুটিতে। শেষ চার ম্যাচে তারা ৭ পয়েন্ট হারায়।

শিরোপা জয়ের পরের ম্যাচেই অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে ১-০ ব্যবধানে হেরে যায় কার্লো আনচেলোত্তির। লেভান্তের বিপক্ষে পরের ম্যাচে ৬-০ ব্যবধানে জয় পায়। এরপর কাদিজের সঙ্গে ১-১ গোলে ড্র করে। লিগের শেষ ম্যাচে শুক্রবার দিবাগত রাতেও ড্রয়ের বৃত্ত থেকে বের হতে পারেনি বেনজেমা-ভিনিসিউসরা। ঘরের মাঠে এদিন তারা গোলশূন্য ড্র করে রিয়াল বেটিসের সঙ্গে।

মূলত এই ম্যাচটিকে তারা নিয়েছিল উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালের প্রস্তুতি হিসেবে। এছাড়া এই ম্যাচ থেকে রিয়ালের যেমন পাওয়ার কিছু ছিল না, তেমনি বেটিসেরও পাওয়ার কিছু ছিল না। কারণ, এই ম্যাচ জিতলেও তারা পঞ্চম স্থানে থেকেই লিগ শেষ করতো, ড্র করেও তাই হয়েছে। তাতে করে দুটি দলই আয়েশী ঢঙে ম্যাচটি খেলেছে।

এই ড্রয়ের ফলে ৩৮ ম্যাচ থেকে ৮৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে লিগ শেষ করেছে রিয়াল। সমান ম্যাচ থেকে ৬৫ পয়েন্ট নিয়ে রিয়াল বেটিস পঞ্চম স্থানে থেকে লিগ শেষ করেছে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়