ঢাকা     শনিবার   ০২ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৮ ১৪২৯ ||  ০২ জিলহজ ১৪৪৩

মুশফিকের জায়গায় কে, টেস্টে থাকছেন কি মোস্তাফিজ? জানা যাবে যখন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৫, ২১ মে ২০২২   আপডেট: ২১:৪০, ২১ মে ২০২২
মুশফিকের জায়গায় কে, টেস্টে থাকছেন কি মোস্তাফিজ? জানা যাবে যখন

ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছুটি নিয়েছেন মুশফিকুর রহিম। তার জায়গায় আসছেন কে? এদিকে মোস্তাফিজুর রহমান দুই ম্যাচের টেস্ট সিরিজে মোস্তাফিজুর রহমান কি থাকছেন? এ সব কিছুর উত্তরের জন্য বাড়ছে আরও অপেক্ষা। অন্তত একটি রাত।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু শনিবার (২১ মে) বৈঠক করেছেন বাকি দুই নির্বাচক হাবিবুল বাশার ও আব্দুর রাজ্জাককে নিয়ে। প্রায় ঘণ্টা দুয়েকের বৈঠক শেষে বিসিবি কার্যালয় ছাড়ার সময় তিনজনকেই ঘিরে ধরেছিল গণমাধ্যমের ক্যামেরা। কিন্তু তারা মুখে যেন কুলুপ এঁটেছেন।

তিনজন নিজ নিজে গাড়ীতে ওঠার আগে গণমাধ্যম কর্মীদের সঙ্গে টুকটাক আলাপ চালিয়েছেন। এ সময় তারা জানিয়েছেন দল নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু বলবেন না আজ। আগামীকাল রোববার দেওয়া হবে দল। অর্থ্যাৎ তখনই যানা যাবে মুশফিকের জায়গায় আসছেন কে, আর মোস্তাফিজ টেস্ট দলে থাকছেন কি না।

বিকেলে মোস্তাফিজের বিষয়ে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমে জানান, বিসিবি তাকে বলেছে টেস্ট খেলতে হবে ওয়েস্ট ইন্ডিজে। সে থাকছে কি না এটা জানা যাবে কাল, ‘আমরা বলেছি তাকে খেলতে, মুস্তাফিজ তো চাচ্ছিল না খেলতে। আমরা বলেছি কারণ...দেখেন আমাদের দুইটা ফ্রন্ট লাইন বোলার নাই। খুব গুরুত্বপূর্ণ দুইটা বোলার নাই। আমরা মনে করি মুস্তাফিজের সেবা খুবই গুরুত্বপূর্ণ এখানে। তার সমর্থনটা অনেক দরকার। আমরা তাকে জানিয়েছি, সে নির্বাচকদের সাথে যোগাযোগ করেছে। কালকে দল দিলে আপনারা জানতে পারবেন।’

২০১৮ সালের পর বাংলাদেশ আবারও পূর্ণাঙ্গ সিরিজ খেলতে যাবে ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে। টেস্টের মাধ্যমে ১৬ জুন থেকে শুরু হবে সিরিজ। দ্বিতীয় টেস্ট হবে ২৪ জুন। টেস্টের পর ২, ৩ ও ৭ জুলাই হবে টি-টোয়েন্টি ম্যাচগুলো। তিনটি ওয়ানডে হবে ১০, ১৩ ও ১৬ জুলাই।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়