ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রিয়াল মাদ্রিদের প্রস্তাব ফিরিয়ে পিএসজিতেই থাকছেন এমবাপ্পে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:১৮, ২২ মে ২০২২  
রিয়াল মাদ্রিদের প্রস্তাব ফিরিয়ে পিএসজিতেই থাকছেন এমবাপ্পে

কোথাও যাচ্ছেন না কিলিয়ান এমবাপ্পে। রিয়াল মাদ্রিদের প্রস্তাব শেষ মুহূর্তে ফিরিয়ে প্যারিস সেইন্ট জার্মেইতেই থাকছেন ফ্রান্সের তারকা ফুটবলার। নতুন করে পিএসজির সঙ্গে চুক্তি করতে যাচ্ছেন এমবাপ্পে।

ধারণা করা হচ্ছে ২০২৫ সাল পর্যন্ত অর্থ্যাৎ তিন বছরের চুক্তি করতে যাচ্ছে দুই পক্ষ। রিয়াল মাদ্রিদের প্রেসডিন্ট ফ্লোরেন্তিনো পেরেজকে এক চিঠিতে রিয়াল মাদ্রিদে না যাওয়ার কথা জানান এমবাপ্পে।

চিঠিতে তিনি লিখেছেন, ‘প্রিয় ফ্লোরেন্তিনো পেরেজ, আমি আপনাকে জানাচ্ছি, আমি পিএসজিতে থাকার সিদ্ধান্ত নিয়েছি। আপনি রিয়াল মাদ্রিদে খেলার জন্য আমাকে যে সুযোগটি দিয়েছিলেন সেজন্য ধন্যবাদ জানাতে চাই। জেনে খুশি হবেন, ছোটকাল থেকেই আমি এই ক্লাবের ভক্ত। আশা করছি আপনি আমার সিদ্ধান্তটাকে সম্মান করবেন। চ্যাম্পিয়নস লিগের ফাইনালের জন্য শুভকামনা।’

আগামী মৌসুমের শুরু থেকে রিয়াল মাদ্রিদে এমবাপ্পে খেলবেন তা প্রায় নিশ্চিত ছিল। কিন্তু মৌসুম শেষ হওয়ার ঠিক আগে পিএসজি তাদের সেরা খেলোয়াড়ের দলবদল আটকে দিল। বলার অপেক্ষা রাখে না, রিয়াল মাদ্রিদের থেকেও ভালো অফার পাওয়ায় আরো তিন মৌসুম মেসি ও নেইমারের সঙ্গে খেলার সিদ্ধান্ত নিয়েছেন ২৩ বছর বয়সী বিশ্বকাপজয়ী তারকা।

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়