ঢাকা     বুধবার   ০৬ জুলাই ২০২২ ||  আষাঢ় ২২ ১৪২৯ ||  ০৬ জিলহজ ১৪৪৩

অষ্টম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৩, ২২ মে ২০২২  
অষ্টম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

‘অষ্টম ওয়ালটন কাপ গলফ টুর্নামেন্ট-২০২২’ শনিবার রাতে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়।

প্রতিযোগিতার পুরুষ বিভাগে শরীফ হোসেন খান ও নারী বিভাগে ইলোরা সোলাইমান বিজয়ী হন। এছাড়া জুনিয়র বিভাগে এটিএম আইমান ফাবিয়ান, নন মেম্বার গ্রুপে লি লং, সিনিয়র গ্রুপে ব্রিগেডিয়ার জেনারেল এজাজ (অবঃ), সুপার সিনিয়র গ্রুপে এনায়েত উল্লাহ, ভ্যাটার্ন গ্রুপে ডাঃ এম এস কবীর এবং নিউ গলফার গ্রুপে সাইফ আহমেদ চৌধুরী বিজয়ী হন।

বিজয়ীদের ট্রফি ও অন্যান্য উপহার সামগ্রী দেওয়া হয়।

সাভার গলফ ক্লাবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন নবম পদাতিক ডিভিশনের জিওসি, সাভার এরিয়া কমান্ডার ও সাভার গলফ ক্লাবের সভাপতি মেজর জেনারেল মোহাম্মদ শাহিনুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় সাভার গলফ ক্লাবের সদস্য সচিব মেজর মো. মহিউদ্দিনসহ সেনানিবাসের উর্ধ্বতন কর্মকর্তা এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এবারের এই প্রতিযোগিতা বিভিন্ন ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হয়। ক্যাটাগরিগুলো হলো রেগুলার, ভ্যাটার্ন, সিনিয়র, সুপার সিনিয়র, লেডিস, জুনিয়র, নন মেম্বার ও নিউ গলফার। প্রতিযোগিতায় দেশের বিভিন্ন স্থান থেকে ৩২০ জন গলফার অংশ নেন।

এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। অনলাইন পার্টনার ছিল রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়