ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রথমার্ধে ১ গোলে পিছিয়ে ম্যানসিটি, ১-১ সমতায় লিভারপুল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৩, ২২ মে ২০২২   আপডেট: ২১:৫৫, ২২ মে ২০২২
প্রথমার্ধে ১ গোলে পিছিয়ে ম্যানসিটি, ১-১ সমতায় লিভারপুল

ফাইল ছবি

ইংলিশ প্রিমিয়ার লিগের শেষ রাউন্ডের ম্যাচ মাঠে গড়িয়েছে রাতে। এই ম্যাচের জয়-পরাজয়ের ওপর নির্ভর করছে ম্যানচেস্টার সিটি ও লিভারপুলের শিরোপা জয়।

ইতোমধ্যে প্রথমার্ধের খেলা শেষ হয়েছে। অ্যাস্টন ভিলার বিপক্ষে ১ গোলে পিছিয়ে আছে ম্যানসিটি। অন্যদিকে উলভসের বিপক্ষে শুরুতে পিছিয়ে পড়েও ১-১ গোলের সমতা নিয়ে প্রথমার্ধের খেলা শেষ করেছে লিভারপুল।

ঘরের মাঠে লিভারপুল ৩ মিনিটেই পিছিয়ে পড়ে। এসময় উলভসের পেদ্রো নেতো গোল করে এগিয়ে নেন দলকে। তবে ২৪ মিনিটে সমতা ফেরান সাদিও মানে। তাতে ১-১ গোলের সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধের খেলা।

এদিকে অ্যাস্টন ভিলার বিপক্ষে ছন্দহীন ফুটবল খেলা ম্যানসিটি ৩৭ মিনিটে একটি গোল হজম করে। গোলটি করেন অ্যাস্টন ভিলার ম্যাথিউ ক্যাশ।

শিরোপা জিততে হলে এই ম্যাচে অন্ততপক্ষে ড্র করতে হবে ম্যানসিটিকে। অন্যদিকে জিততেই হবে লিভারপুলকে। পাশাপাশি প্রত্যাশা করতে হবে ম্যানসিটি যেন হারে কিংবা ড্র করে। তবে ম্যানসিটি যদি হারে এবং লিভারপুল যদি ড্র করে তাহলেও শিরোপা জিতবে স্কাই ব্লুজরা।

৩৭ ম্যাচ থেকে ৯০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে পেপ গার্দিওলার শিষ্যরা। অন্যদিকে সমান ম্যাচ থেকে ৮৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে জার্গেন ক্লপের শিষ্যরা।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়