ঢাকা     সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ২০ ১৪২৯ ||  ০৪ জিলহজ ১৪৪৩

শাদাবকে ফিরিয়ে পাকিস্তানের উইন্ডিজ সিরিজের দল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২১, ২৩ মে ২০২২  
শাদাবকে ফিরিয়ে পাকিস্তানের উইন্ডিজ সিরিজের দল

পাকিস্তানের ওয়ানডে দলে ফিরলেন শাদাব খান এবং বুঝে নিলেন সহঅধিনায়কের দায়িত্বও। ইনজুরির কারণে এতদিন মাঠের বাইরে ছিলেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজের এই দলে ডাকা হয়েছে কখনও ওয়ানডে না খেলা টপ অর্ডার ব্যাটসম্যান আব্দুল্লাহ শফিককে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সবশেষ সিরিজে ৪ উইকেট নেওয়া লেগস্পিনার জাহিদ মাহমুদ জায়গা ধরে রেখেছেন। গত সিরিজের ২১ জনের দলে থাকা আসিফ আফ্রিদি, আসিফ আলী, হায়দার আলী, সৌদ শাকিল ও উসমান কাদির বাদ পড়েছেন। দল ছেঁটে ১৬ জনের করায় তারা ছিটকে গেছেন।

জানা গেছে, এই সিরিজের কোনো বায়ো-বাবল থাকছে না। তাই বড় দল বাছাইয়ের ধারা থেকে সরে এসেছে পাকিস্তান। যদিও অস্ট্রেলিয়া সিরিজেও ছিল না বায়ো-বাবল, কিন্তু কয়েকজন ইনজুরিতে থাকায় বড় করা হয়েছিল দল।

৮ জুন থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ সুপার লিগের অন্তর্ভুক্ত এই সিরিজ। আগামী ১ জুন ট্রেনিং ক্যাম্পে যোগ দিবেন বেশিরভাগ খেলোয়াড়। হারিস রউফ, হাসান আলী, মোহাম্মদ রিজওয়ান ও শাদাব বর্তমানে ইংল্যান্ডে খেলছেন, তারা জুনের প্রথম সপ্তাহের কোনো এক সময় যুক্ত হবেন।

পাকিস্তান দল: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহঅধিনায়ক), আব্দুল্লাহ শফিক, ফখর জামান, হারিস রউফ, হাসান আলী, ইফতিখার আহমেদ, ইমাম উল হক, খুশদিল শাহ, মোহাম্মদ হারিস (উইকেটকিপার), মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি, শাহনওয়াজ দাহানি, জাহিদ মাহমুদ।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়