ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্টের দ্বিতীয় দিনে শতাধিক গলফারের অংশগ্রহণ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৫৯, ২৫ মে ২০২২   আপডেট: ০০:০৯, ২৬ মে ২০২২
ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্টের দ্বিতীয় দিনে শতাধিক গলফারের অংশগ্রহণ

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও আর্মি গলফ ক্লাবের আয়োজনে গতকাল মঙ্গলবার (২৪ মে) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন ৬ষ্ঠ প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০২২।’ এই প্রতিযোগিতার দ্বিতীয় দিন বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন ক্যাটাগোরিতে শতাধিক গলফার অংশ নেন। এদিন কেবল রেগুলার, জুনিয়র, সিনিয়র ও ভ্যাটার্ন গলফাররা অংশ নেন।

আর্মি গলফ কোর্সে উপস্থিত হয়ে দ্বিতীয় দিনের প্রতিযোগিতা উপভোগ করেন আর্মি গলফ ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা কর্নেল (অবঃ) এস এম শওকত আলী, সাবেক জেনারেল ম্যানেজার মেজর মো. শাহজাহান হোসেন (অবঃ), পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) সহ অন্যান্যরা।

দেশি ও বিদেশি ৮ শতাধিক অ্যামেচার গলফার চারদিন ব্যাপী এই প্রতিযোগিতায় পর্যায়ক্রমে অংশ নিবেন। প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন হবে শুক্রবার (২৭ মে) সকালে। একইদিন রাতে গলফ গার্ডেনে অনুষ্ঠিত হবে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সম্মতি জ্ঞাপন করেছেন।

অন্যদিকে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকতে সম্মতি জ্ঞাপন করেছেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নুরুল আলম রেজভী।

জানা গেছে, অ্যামেচার গলফারদের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্ট পাঁচটি ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হচ্ছে। ক্যাটাগোরিগুলো হলো- লেডিস, জুনিয়র, ভ্যাটার্ন, রেগুলার ও সিনিয়র। বিজয়ীদের জন্য থাকছে ট্রফি ও অন্যান্য গিফট সামগ্রী।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়