ঢাকা     বুধবার   ২৯ জুন ২০২২ ||  আষাঢ় ১৫ ১৪২৯ ||  ২৮ জিলক্বদ ১৪৪৩

টিটি ও দাবা ইভেন্ট দিয়ে শুরু ওয়ালটন-বিএসজেসি স্পোর্টস ফেস্টিভাল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৬, ২৬ মে ২০২২   আপডেট: ২০:৪২, ২৬ মে ২০২২
টিটি ও দাবা ইভেন্ট দিয়ে শুরু ওয়ালটন-বিএসজেসি স্পোর্টস ফেস্টিভাল

ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটি (বিএসজেসি)’র আয়োজনে আগামী ২৯ মে থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন-বিএসজেসি স্পোর্টস ফেস্টিভাল-২০২২।’ যদিও এই ফেস্টিভাল শুরু হওয়ার কথা ছিল ১ জুন। তবে সবদিক বিবেচনা করে তিনদিন এগিয়ে আনা হয়েছে।

২৯ মে বেলা ১১টায় জাতীয় ক্রীড়া পরিষদের তৃতীয় তলাস্থ বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়াকক্ষে দাবা ইভেন্টের মধ্য দিয়ে প্রতিযোগিতার উদ্বোধন হবে। ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) প্রতিযোগিতার উদ্বোধন করবেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিএসজেসি’র সভাপতি নাসিমুল হাসান দোদুল। এ সময় বিএসজেসি’র সিনিয়র সহ-সভাপতি ও স্পোর্টস ফেস্টিভালের আহবায়ক জাহেদ হোসেন খোকন, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীমসহ অন্যান্যরা উপস্থিত থাকবেন।

এবারের স্পোর্টস ফেস্টিভালে মোট ৫টি ডিসিপ্লিনে খেলা হবে। এগুলো হচ্ছে- দাবা, ক্যারম, ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও শুটিং। খেলার বিজয়ীদের মাঝে ক্রেস্টসহ প্রথমবারের মতো অর্থ পুরস্কারও দেয়া হবে।

এবারের স্পোর্টস ফেস্টিভালে বিএসজেসি’র সদস্য ছাড়াও ক্রীড়া সাংবাদিকদের অন্য দুই সংগঠন যথাক্রমে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিএসজেসি) সদস্যরাও খেলতে পারবেন। আয়োজকদের পক্ষ থেকে এ দুই সংগঠনকে আমন্ত্রণ জানানো হয়েছে।

এই আয়োজনের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে থাকবে রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়