ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

উইন্ডিজ সিরিজে স্পিন কোচের ভূমিকায় ডমিঙ্গো-সুজন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৯, ২৮ মে ২০২২  
উইন্ডিজ সিরিজে স্পিন কোচের ভূমিকায় ডমিঙ্গো-সুজন

শ্রীলঙ্কার স্পিন গ্রেট রঙ্গনা হেরাথকে ওয়েস্ট ইন্ডিজ সফরে পাচ্ছে না বাংলাদেশ। তার পরিবর্তে দেশি কোনো কোচকেও নিচ্ছে না টিম ম্যানেজম্যান্ট। প্রধান কোচ রাসেল ডমিঙ্গো ও টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন স্পিন কোচের ভূমিকা পালন করবেন।

রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন খালেদ মাহমুদ নিজেই। শনিবার (২৯ মে) দুপুরে রাইজিংবিডিকে তিনি বলেন, ‘হেরাথের পরিবর্তে কেউ যাচ্ছে না। আমাকে আর ডমিঙ্গোকেই স্পিনারদের দেখতে হবে।’

স্পিন কোচের অবর্তমানে দেশি স্পিন কোচ সোহেল ইসলামকে বারবার দেখা গেছে ক্রিকেটারদের অনুশীলনে। তাইজুল ইসলাম-নাঈম হাসানদের নিয়ে আলাদাভাবে কাজও করেন তিনি। সোহেলের বিষয়ে খালেদ মাহমুদকে জিজ্ঞেষ করলে তিনি জানান, ‘এবার আমাদের সাথে সোহেল যাচ্ছে না।’

এদিকে হেরাথের না থাকাটা আগে থেকেই চূড়ান্ত ছিল। ঘরের মাঠে শ্রীলঙ্কা সিরিজের আগে বিষয়টি সামনে আসে। এই সফরে বাংলাদেশ তিন সংস্করণেই খেলবে। ৬ জুনের মধ্যে তিনভাগে বাংলাদেশ দল ওয়েস্ট ইন্ডিজ যাবে।

প্রাথমিক সূচি অনুযায়ী প্রথম টেস্ট ১৬ জুন থেকে এন্টিগায়। দ্বিতীয় টেস্ট ২৪ জুন থেকে শুরু সেন্ট লুসিয়ায়। ২ ও ৩ জুলাই প্রথম দুটি টি-টোয়েন্টি হবে ডোমিনিকায়। ৭ জুলাই গায়ানায় সিরিজের শেষ ম্যাচ। তিন ওয়ানডের সবগুলো হবে গায়ানায় ১০, ১৩ ও ১৬ জুলাই।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়