ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রচণ্ড গরমে দুই ধাপে মিঠুন-সৌম্যদের ফিটনেস ক্যাম্প

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ২৮ মে ২০২২  
প্রচণ্ড গরমে দুই ধাপে মিঠুন-সৌম্যদের ফিটনেস ক্যাম্প

ট্রেনারের বাঁশির আওয়াজ শুনেই শের-ই-বাংলার এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটছেন মোহাম্মদ মিঠুন-সৌম্য সরকাররা। বেশ কয়েক রাউন্ড দৌড়ানো শেষে একটু থেমে আবার শুরু। এভাবেই প্রচণ্ড গরমে হোম অব ক্রিকেটে চলছে মিঠুন-সৌম্যসহ বাংলাদেশ টাইগার্সের ক্যাম্প।

জাতীয় দলের ছায়া দল হিসেবে খ্যাত বাংলাদেশ টাইগার্সের ক্যাম্প শুরু হয় ২৭ মে থেকে। তবে আজ শনিবার থেকে শুরু হয় পুর্নাঙ্গ ক্যাম্প। দলের সকল সদস্যই আজ ক্যাম্পে উপস্থিত ছিলেন।

দুই ধাপে দুই দলে ভাগ হয়ে ফিটনেস ট্রেনিং শুরু হয়। প্রথমে জিম সেশন তার পরে রানিং। কামরুল ইসলাম রাব্বী-নাজমু অপুরা প্রথমভাগে আর মিঠুন-সৌম্যরা দ্বিতীয়ভাগে রানিং সেরে নেন। এর আগে সকলেই জিম সেশন করে আসেন।

গতকাল বিপ টেস্ট হয়েছে ক্যাম্পে থাকা সাদস্যদের। সকলেই ভালোভাবে উতরে গেছেন ফিটনেসে পরীক্ষায়। এতে দ্বিতীয় হয়েছেন পেসার মেহদী হাসান রানা।

ক্যাম্প শেষে রাইজিংবিডিকে রানা বলেন, ‘গরমের মধ্যে এই ফিটনেস ক্যাম্প অনেক কাজে দেবে। এ ছাড়াও আমরা খেলার মধ্যে ছিলাম সবাই, ভালোই হচ্ছে। এটা আরও সপ্তাহ খানেক চলবে।’

মিরপুরে ফিটনেস ক্যাম্প চলবে ৫ জুন পর্যন্ত। সপ্তাহ খানেকের এই ক্যাম্প শেষে শুরু হবে স্কিল ক্যাম্প। ফিটনেস ক্যাম্পের মতো মিরপুরেই হবে স্কিল ক্যাম্প।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়