ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আজ কোনো এমবাপ্পে নেই: রিয়াল প্রেসিডেন্ট

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩২, ২৯ মে ২০২২  
আজ কোনো এমবাপ্পে নেই: রিয়াল প্রেসিডেন্ট

রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ আজ সপ্তম স্বর্গে। তার ক্লাব লিভারপুলকে ১-০ গোলে হারিয়ে ফাইনাল জিতে ১৪তম চ্যাম্পিয়নস লিগ ট্রফি হাতে নিয়েছে। তাদের বিজয় উৎসব শুরু হয়েছে ফ্রান্সের প্যারিসে, যে শহরের ক্লাব পিএসজির তারকা কিলিয়ান এমবাপ্পেকে কিছুদিন আগে দলে টানতে ব্যর্থ হয়েছিল মাদ্রিদ ক্লাব।

সপ্তাহখানেক আগে জানা গিয়েছিল, এমবাপ্পে রিয়ালের সঙ্গে চুক্তি করতে সম্মতি দিয়েছেন। কিন্তু হুট করে সিদ্ধান্ত বদলে যায়। স্প্যানিশ জায়ান্টদের প্রত্যাখ্যান করে তিন বছরের নতুন চুক্তি করেন তিনি পিএসজির সঙ্গেই। মাদ্রিদ ক্লাব বিস্মিত হলেও এই ঘটনার প্রভাব যে চ্যাম্পিয়নস লিগে পড়েনি, তা পরিষ্কার।

রিয়ালের চ্যাম্পিয়নস লিগ ট্রফি হাতে ওঠার পর এমবাপ্পের দলবদল প্রসঙ্গটি এলো। ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজকে প্রশ্ন করা হয়, ফরাসি বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ডকে না পেয়ে এখনও হতাশ কি না। দ্রুত জবাব দিয়েছেন রিয়ালের প্রধান।

বিষয়টি একদম ভুলে গেছেন বলে পেরেজ জানান, ‘আজ কোনো এমবাপ্পে নেই, আজ শুধু রিয়াল মাদ্রিদ উৎসব। মাদ্রিদ সবসময় সেরা খেলোয়াড়দের পাওয়ার জন্য কাজ করে যাবে। তবে এমবাপ্পে ইস্যু ভুলে গেছে ক্লাব, কিছুই হয়নি। মাদ্রিদ নিখুঁত একটি মৌসুম কাটিয়েছে এবং এটা একটা ভুলে যাওয়া ইস্যু।’ 

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়