ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাংলাদেশের বিপক্ষে নেই হোল্ডার, রোচ অনিশ্চিত

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ৯ জুন ২০২২   আপডেট: ১৫:০৯, ৯ জুন ২০২২
বাংলাদেশের বিপক্ষে নেই হোল্ডার, রোচ অনিশ্চিত

স্বস্তির খবর পেল বাংলাদেশ। সাদা পোশাকে বাংলাদেশের জন্য ভয়ংকর দুই নাম পেসার কেমার রোচ ও পেস অলরাউন্ডার জেসন হোল্ডার। এবারের সফরে এই দুই পেসারের মুখোমুখি হতে হচ্ছে না তামিম, মুমিনুল, সাকিবদের। 

হোল্ডার পুরো সিরিজের জন্য দলের বাইরে। রোচ এখনও আনফিট। তাদের দুজনকে ছাড়াই বুধবার স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। ফিটনেস পরীক্ষায় পাশ হলে রোচকে স্কোয়াডে যুক্ত করা হবে। তবে চোটে পড়া রোচকে নিয়ে আশা ছেড়ে দিয়েছেন নির্বাচকরা।

১৬ জুন থেকে শুরু হওয়া এই সিরিজের জন্য ১২ জনের স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট। যে স্কোয়াডে তিনজনের অভিষেক হয়নি। উইকেট রক্ষক ব্যাটসম্যান ডেভন থমাস, বাঁহাতি স্পিনার গুদাকেশ মোটি এবং পেসার অ্যান্ডারসন ফিলিপকে ডেকেছেন নির্বাচকরা। থমাস ও মোটি সাদা বলে খেললেও ফিলিপের কোনো ফরম্যাটেই খেলার সুযোগ হয়নি। বিশ্রাম চাওয়ায় হোল্ডারকে রাখেননি নির্বাচকরা।

এক বিবৃতিতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট জানিয়েছে, ‘অলরাউন্ডার জেসন হোল্ডার বাংলাদেশের বিপক্ষে খেলছেন না। তার বিশ্রামের প্রয়োজন। পুরো সিরিজেই তাকে পাওয়া যাচ্ছে না।’ ডানহাতি পেসার বাংলাদেশের বিপক্ষে ৮.৯৩ গড়ে দুই ম্যাচে ১৬ উইকেট পেয়েছেন।

এছাড়া কেমার রোচকে নিয়ে বিবৃতিতে বলা হয়েছে, ‘রোচ যদি ফিটনেস পরীক্ষায় পাশ করে তাহলে তাকে ১৩তম খেলোয়াড় হিসেবে স্কোয়াডে যুক্ত করা হবে।’ ক্যারিয়ারে ২৪২ উইকেট নেওয়া রোচ বাংলাদেশের বিপক্ষে ৯ ম্যাচে ২১.৪৭ গড়ে ৩৪ উইকেট পেয়েছেন।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্লাকউড, এনক্রোমার বোনার, জন ক্যাম্পেল, জশুয়া ডি সিলভা, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, গুদাকেশ মোটি, অ্যান্ডারসন ফিলিপ, রেয়মন রেইফার, জায়ডেন সিলস, ডেভন থমাস। 
রিজার্ভ: টেগেনারিন চন্দ্ররপল, শেমরন লুইস। 

ঢাকা/ইয়াসিন

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়