ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

হাল্যান্ডকে স্বাগত জানালো ম্যানসিটি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩১, ১৩ জুন ২০২২  
হাল্যান্ডকে স্বাগত জানালো ম্যানসিটি

বরুশিয়া ডর্টমুন্ড থেকে আর্লিং হাল্যান্ডের সঙ্গে ৫ কোটি ১০ লাখ পাউন্ডে বহুল প্রতীক্ষিত চুক্তি করে ফেললো ম্যানচেস্টার সিটি। রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখের মতো শীর্ষ ইউরোপিয়ান ক্লাবকে টপকে এই নরওয়েজিয়ানকে নিজেদের করে নিলো ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নরা।

সোমবার ১৩ জুন ম্যানসিটির জার্সিতে আত্মপ্রকাশ ঘটে হাল্যান্ডের, ২২ বছর আগে যেই দিনে তার বাবা আলফি যোগ দিয়েছিলেন ইতিহাদ স্টেডিয়ামে। সিটিজেনদের সঙ্গে পাঁচ বছরের চুক্তিপত্রে সই করেছেন বর্তমান সময়ের গোলমেশিন। 

হাল্যান্ডের ম্যানসিটিতে আত্মপ্রকাশ ঘটেছে একটু অন্যভাবে। ‘এই তো সে এখানে’- ক্যাপশন লিখে ক্লাবটি একটি ভিডিও পোস্ট করে টুইটারে। যেখানে ২০০৮ সালের হাল্যান্ডকে দেখানো হয়। সোফায় হাসিমুখে ম্যানসিটির জার্সি পরে বসে আছেন তিনি। ছবি সরিয়ে একই ভঙ্গিমায় আগামী মৌসুমের ম্যানসিটি জার্সি পরা হাল্যান্ডকে পরিচয় করিয়ে দেওয়া হয়।

২১ বছর বয়সী স্ট্রাইকার বলেছেন, ‘আমার ও আমার পরিবারের জন্য এটা গর্বের দিন। আমি সবসময় ম্যানসিটিকে দেখেছি এবং সাম্প্রতিক মৌসুমগুলোতে তারা যা করেছে ভালো লেগেছে। তাদের খেলার ধরন প্রশংসনীয়।’

মোলদে ও রেড সলজবুর্গের জার্সিতে দুটি করে মৌসুম খেলে ২০১৯ সালে ডর্টমুন্ডে পা রাখেন হাল্যান্ড। বুন্দেসলিগা ক্লাবটির হয়ে ৮৯ ম্যাচে করেন ৮৬ গোল। ২০২১ সালে ডিএফবি পোকালে জেতেন  একমাত্র ট্রফি। এবার যুক্তরাজ্যে বাবার সাবেক ক্লাবের সঙ্গে জিততে চান শিরোপা, ‘আমি গোল করতে চাই, জিততে চাই ট্রফি। একই সঙ্গে ফুটবলার হিসেবেও উন্নতি করতে চাই। আমি আত্মবিশ্বাসী সেটা করতে পারবো। এটা আমার জন্য দারুণ দলবদল। প্রাক মৌসুমের খেলা শুরু করতে আর তর সইছে না আমার।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়