ঢাকা     বুধবার   ২৮ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১৩ ১৪২৯ ||  ০১ রবিউল আউয়াল ১৪১৪

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব: অকশনব্রীজে চ্যাম্পিয়ন এমরান-সাঈদ 

ক্রীড়া প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৪, ১৪ জুন ২০২২  
ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব: অকশনব্রীজে চ্যাম্পিয়ন এমরান-সাঈদ 

ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ (পিএলসি)’র পৃষ্ঠপোষকতায় ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ব্যবস্থাপনায় ‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালিন ক্রীড়া উৎসব-২০২২’ চলছে। এই উৎসবে অকশনব্রীজে চ্যাম্পিয়ন হয়েছেন বাংলা ট্রিবিউনের মোহাম্মদ এমরান হোসেন ও জাগো নিউজের সাঈদ শিপন। 

এ ছাড়া চ্যানেল আইয়ের তারিকুল ইসলাম মাসুম ও আজকালের খবরের তারেক সালমান রানার্সআপ হন। তৃতীয় স্থান অর্জন করেছেন ইনকিলাবের মাইনুল হাসান সোহেল ও একুশে টিভির আবু হোরায়রা তামিম। 

মঙ্গলবার (১৪ জুন) সকাল ১১টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এই খেলাটি হবে। ডিআরইউর ৪০ জন সদস্য এই খেলায় অংশগ্রহণ করবেন। খেলা পরিচালনা করবেন সংগঠনটির সদস্য মোশকায়েত মাশরেক।

এর আগে রোববার অনুষ্ঠিত হয়েছিল কলব্রীজ ইভেন্ট। এতে চ্যাম্পিয়ন হয়েছেন ডেইলি স্টারের দীপন নন্দি আর রানার্সআপ হয়েছেন  ঢাকা মেইলের তানভী আর তানভীর আহমেদ।

গত ৭ জুন ডিআরইউ’র নসরুল হামিদ মিলনায়তনে ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ (পিএলসি)’র জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক মাস্টার রাণী হামিদ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিআরইউ’র সভাপতি নজরুল ইসলাম মিঠু।  স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব ও ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা। এ সময় কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

ঢাকা/রিয়াদ

সর্বশেষ

পাঠকপ্রিয়