ঢাকা     সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ২০ ১৪২৯ ||  ০৩ জিলহজ ১৪৪৩

অস্ট্রেলিয়ায় ফের চোটের হানা, হেডকে নিয়ে উদ্বেগ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪০, ২৩ জুন ২০২২  
অস্ট্রেলিয়ায় ফের চোটের হানা, হেডকে নিয়ে উদ্বেগ

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের আগে ফের ইনজুরি উদ্বেগ তৈরি করেছে অস্ট্রেলিয়ার ক্যাম্পে। হ্যামস্ট্রিংয়ের সমস্যায় কলম্বোয় শেষ ওয়ানডে থেকে ছিটকে গেছেন ট্র্যাভিস হেড।

চতুর্থ ম্যাচের শেষ দিকে ইনজুরিটা পান হেড। গলেতে প্রথম টেস্ট শুরুর আগে সেরে উঠতে তার সময় মাত্র ছয় দিন। আগামী বুধবারে প্রথম ম্যাচ তিনি খেলতে না পারলে অস্ট্রেলিয়াকে মিডল অর্ডার নতুন করে সাজাতে হবে।

টেস্ট স্কোয়াডে আপাতত আর কোনো স্পেশালিস্ট ব্যাটিং কভার নেই। যদিও মিচেল মার্শ ও জশ ইংলিশ দলে আছেন। হাম্বানতোতায় সদ্য চার দিনের ম্যাচ শেষ করা অস্ট্রেলিয়া ‘এ’ দল থেকে কাউকে খুঁজতে হতে পারে।

মার্কাস হ্যারিস, ম্যাট রেনশ ও নিক ম্যাডিনসন মিডল অর্ডারের বিকল্প। টেস্টে ফেরার দরজা খুলে যেতে পারে গ্লেন ম্যাক্সওয়েলের।

সফরের শুরু থেকে অস্ট্রেলিয়ার ইনজুরির তালিকা লম্বা হচ্ছে। প্রথম টি-টোয়েন্টিতে আঙুল মারাত্মকভাবে কেটে যায় মিচেল স্টার্কের। প্রথম দুই ওয়ানডেতে তার খেলা হচ্ছে না। কাফ ইনজুরিতে মিচেল মার্শ এখনও দলের বাইরে।

কভার হিসেবে ওয়ানডে স্কোয়াডে যুক্ত থাকলেও শেষ টি-টোয়েন্টিতে হ্যামস্ট্রিং চোট নিয়ে সিরিজ শেষ হয়ে গেছে কেন রিচার্ডসনের। শ্রীলঙ্কায় পা রাখার পরপর আঙুল ভেঙে যায় শন অ্যাবটের। ওয়ার্কলোডের কথা চিন্তা করে অন্তত প্রথম দুটি ওয়ানডেতে বোলারদের বিকল্প হিসেবে খেলানো হবে না ক্যামেরন গ্রিনের।

পরে প্রথম ওয়ানডেতে চোট পান মার্কাস স্টয়নিস ও অ্যাস্টন অ্যাগার। পাঁচ ম্যাচের সিরিজে বাকি অংশ থেকে ছিটকে যান স্টয়নিস, অ্যাগারও খেলেননি পরের তিন ম্যাচ। 

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়