ঢাকা     সোমবার   ০৪ জুলাই ২০২২ ||  আষাঢ় ২০ ১৪২৯ ||  ০৩ জিলহজ ১৪৪৩

পরের মৌসুমে মেসির ‘সর্বকালের সেরা সংস্করণ’ দেখা যাবে: আল খেলাইফি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৩, ২৩ জুন ২০২২  
পরের মৌসুমে মেসির ‘সর্বকালের সেরা সংস্করণ’ দেখা যাবে: আল খেলাইফি

লিওনেল মেসির সত্যিকারের চেহারা প্যারিস সেন্ট জার্মেই দেখতে পারেনি তার অভিষেক মৌসুমে। কিন্তু নাসের আল খেলাইফি দাবি করলেন, ২০২২-২৩ মৌসুমে আর্জেন্টাইনের ‘সর্বকালের সেরা সংস্করণ’ দেখতে পাবে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

বার্সেলোনার সঙ্গে দুই দশকের সম্পর্ক চুকিয়ে গত মৌসুমে পার্ক দে প্রিন্সেসের ক্লাবে যোগ দেন মেসি। কাতালানদের জার্সিতে করা পারফরম্যান্সের পুনরাবৃত্তি করতে পারেননি তিনি। নতুন স্থান, নতুন ক্লাব, নতুন সতীর্থ- সব মিলিয়ে মানিয়ে নিতে বেশ সমস্যা হয়েছে, যার প্রমাণ মেলে হতাশাজনক মৌসুম পার করায়।

পিএসজিতে বর্তমান চুক্তির আর ১২ মাস বাকি। ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড এই সময়ের মধ্যে ফের ঝলক দেখাবেন বিশ্বাস পিএসজি প্রেসিডেন্টের। বিশ্বকাপের বছরে নিজের সর্বকালের সেরা পারফরম্যান্স করতে দেখা যাবে মেসিকে, এমনটাই মনে করেন তিনি।

লে প্যারিসিয়েনকে আল খেলাইফি বলেছেন, ‘কোনো সন্দেহ নেই যে লিওনেল মেসি রেকর্ড সপ্তমবার ব্যালন ডি’অর জিতেছেন এবং এটা তার সেরা মৌসুম ছিল না।’

মেসির মৌসুম মনমতো না হওয়ায় অবাক নন পিএসজি প্রধান, ‘বার্সেলোনায় ২০ বছরেরও বেশি সময় কাটানোর পর সে নতুন একটি দেশ, নতুন শহর, নতুন লিগ, নতুন দলের সঙ্গে। একটি নতুন সংস্কৃতি। পাশাপাশি তার পরিবারও নতুন জায়গায়। আর করোনাভাইরাসেও আক্রান্ত হন তিনি। মেসির গত মৌসুম সহজ ছিল না। কিন্তু পরের মৌসুমে আমরা দেখতে যাচ্ছি মেসির সর্বকালের সেরা সংস্করণকে।’

বার্সেলোনার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কের ইতি ঘটিয়ে ফ্রান্সে এসে পায়ের তলায় মাটি খুঁজে পাচ্ছিলেন না মেসি। ক্লাবটির জার্সিতে তার প্রথম গোল আসে সেপ্টেম্বরে ম্যানসিটির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগে। নভেম্বরে গিয়ে প্রথম লিগ ওয়ান গোলের দেখা পান। ফ্রান্সের শীর্ষ ফুটবল প্রতিযোগিতায় তার গোল মাত্র ছয়টি, পান প্রথম লিগ ওয়ান ট্রফির স্বাদ। বাকি পাঁচ গোল করেছেন ইউরোপ সেরার মঞ্চে। তার দলও বিদায় নেয় শেষ ষোলোতেই। 

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়