ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ইংল্যান্ডের বিপক্ষে টেস্টের ৫ দিন আগে করোনা আক্রান্ত হলেন রোহিত শর্মা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১১, ২৬ জুন ২০২২   আপডেট: ১৫:১৩, ২৬ জুন ২০২২
ইংল্যান্ডের বিপক্ষে টেস্টের ৫ দিন আগে করোনা আক্রান্ত হলেন রোহিত শর্মা

ইংল্যান্ডের বিপক্ষে পুনঃনির্ধারিত পঞ্চম টেস্টের মাত্র ৫ দিন আগে করোনা আক্রান্ত হয়েছেন ভারতেরটেস্ট অধিনায়ক রোহিত শর্মা। রোববার (২৬ জুন) ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের (বিসিসিআই)পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করে জানানো হয়েছে।

বিসিসিআইএক টুইট বার্তায় জানিয়েছে, শনিবার রোহিত শর্মার র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়এবং তাতে তিনি করোনা পজিটিভ হন। বর্তমানে তিনি টিম হোটেলে আইসোলেশনে আছেন এবং বিসিসিআইমেডিকেল টিমের তত্ত্বাবধানে আছেন।

ডানহাতি এইব্যাটসম্যান লেস্টারশায়ারের বিপক্ষে চার দিনের প্রস্তুতি ম্যাচে খেলছিলেন। কিন্তুশনিবারের তৃতীয় দিনে তাদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে পারেননি। বৃহস্পতিবার প্রথমইনিংসে তিনি ২৫ রান করেন।

গত বছরের টেস্ট সিরিজের পুনঃনির্ধারিত পঞ্চম টেস্ট আগামী শুক্রবার থেকে বার্মিংহামের এজবাস্টনেশুরু হচ্ছে। এই টেস্ট শুরু হতে বাকি মাত্র ৫ দিন। এই সময়ের মধ্যে ৩৫ বছর বয়সী অধিনায়কসেরে ওঠার সম্ভাবনা কম।

এই ম্যাচটি মূলত গত বছরের সেপ্টেম্বরে ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।কিন্তু সে সময় ভারত শিবিরে করোনাভাইরাস ছড়িয়ে পড়ায় টেস্টটি স্থগিত করা হয়েছিল। সিরিজের চার ম্যাচ শেষে ভারত ২-১ ব্যবধানে এগিয়ে আছে এবং ২০০৭ সালের পর ইংল্যান্ডের মাটিতে তাদেরপ্রথম টেস্ট সিরিজ জেতার দ্বারপ্রান্তে আছে।

এই টেস্টটি কোনোরকমে ড্র করতে পারলেই সিরিজ জিতে যাবে ভারত।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়