ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ভারতের বিপক্ষে ইংল্যান্ডের একাদশে ফিরলেন অ্যান্ডারসন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৩, ৩০ জুন ২০২২   আপডেট: ১৭:৪১, ৩০ জুন ২০২২
ভারতের বিপক্ষে ইংল্যান্ডের একাদশে ফিরলেন অ্যান্ডারসন

বার্মিংহ্যামের এজবাস্টনে ভারতের বিপক্ষে সিরিজের স্থগিত পঞ্চম ও শেষ টেস্ট খেলতে যাচ্ছে ইংল্যান্ড। শুক্রবার বাংলাদেশ সময় বেলা ৩-৩০ মিনিটে মুখোমুখি হচ্ছে দুই দল। এই ম্যাচ শুরুর ২৪ ঘণ্টা আগেই একাদশ চূড়ান্ত করলো স্বাগতিকরা।

থ্রি লায়নরা নিউ জিল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্ট জয়ী দল থেকে একটি পরিবর্তন এনেছে। হেডিংলিতে অভিষেক ম্যাচে ৯৭ রান করা জেমি ওভারটনকে সরিয়ে জায়গা ফিরে পেয়েছেন জেমস অ্যান্ডারসন। শেষ ম্যাচের মাঝপথে করোনার কারণে ছিটকে যাওয়া বেন ফোকস এখনও সুস্থ হননি। তার জায়গায় প্রথম কোভিড সাবস্টিটিউট হয়ে উইকেটকিপারের দায়িত্ব পালন করা স্যাম বিলিংস দলে টিকে গেছেন।

টেস্টে ইংল্যান্ডের শীর্ষ বোলার নিউ জিল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচটি খেলতে পারেননি। গোড়ালির সমস্যায় ভুগছিলেন অ্যান্ডারসন। তাকে নিয়েই ভারতের বিপক্ষে সিরিজে সমতা ফেরানোর মিশনে নামছে ইংল্যান্ড।

এদিকে ভারতে করোনার হানা, রোহিত শর্মাকে নিয়ে এখনও অনিশ্চয়তা কাটেনি। টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, অধিনায়ক দ্বিতীয় পরীক্ষাতেও পজিটিভ হয়েছেন। তিনি দলে ঢুকতে না পারলে নেতৃত্ব দিতে দেখা যেতে পারে যশপ্রীত বুমরাকে, এমন খবর জানিয়েছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই। 

ইংল্যান্ডের একাদশ: অ্যালেক্স লিস, জ্যাক ক্রলি, ওলি পোপ, জো রুট, জনি বেয়ারস্টো, বেন স্টোকস (অধিনায়ক), স্যাম বিলিংস (উইকেটকিপার), ম্যাথু পটস, জেমস অ্যান্ডারসন, স্টুয়ার্ট ব্রড, জ্যাক লিচ।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়