ঢাকা     শুক্রবার   ১২ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৮ ১৪২৯ ||  ১২ মহরম ১৪৪৪

ইংল্যান্ড টি-টোয়েন্টি দলে নতুন মুখ ৩৪ বছর বয়সী গ্লিসন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৩, ১ জুলাই ২০২২   আপডেট: ২০:৩৫, ১ জুলাই ২০২২
ইংল্যান্ড টি-টোয়েন্টি দলে নতুন মুখ ৩৪ বছর বয়সী গ্লিসন

রিচার্ড গ্লিসন

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য আজ শুক্রবার দল ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। দলে নতুন মুখ ৩৪ বছর বয়সী রিচার্ড গ্লিসন। ঘরোয়া টি-টোয়েন্টিতে ৬৪ ম্যাচে ৭০ উইকেট নিয়েছেন ল্যাঙ্কাশায়ারের এই পেসার। তার ক্যারিয়ার সেরা বোলিং ফিগার ৩৩ রানের বিনিময়ে ৫ উইকেট।

ইয়র্কশায়ারের হ্যারি বুককেও রাখা হয়েছে সাদা বলের স্কোয়াডে। তিনি এই মৌসুমে ৯ ইনিংসে ৪৮ গড়ে ৩৮৪ রান করেছেন। এর আগে তিনি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইংল্যান্ডের হয়ে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন।

সামনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে ইংল্যান্ড। ওই সিরিজে রাখা হবে টম ব্যান্টন, জেমস ভিন্স, জর্জ গার্টন ও স্যাম বিলিংসকে। সে কারণে ভারতের বিপক্ষের সিরিজে রাখা হয়নি তাদের।

নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলা বামহাতি পেসার ডেভিড পেইন ও লুক উডকে রাখা হয়নি ভারতের বিপক্ষের স্কোয়াডে।

টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজে ইংল্যান্ড দলকে নেতৃত্ব দিবেন জস বাটলার। সাউদাম্পটনে ৭ জুলাই থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। ০৯-১০ জুলাই বার্মিংহাম ও নটিংহামে হবে বাকি দুটি।

ইংল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড:
জস বাটলার (অধিনায়ক, উইকেটরক্ষক), মঈন আলী, হ্যারি ব্রুক, স্যাম কারান, রিচার্ড গ্লিসন, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টন, দাওয়িদ মালান, টাইমাল মিলস, ম্যাথিউ পারকিনসন, জ্যাসন রয়, ফিল সল্ট, রিস টপলে ও ডেভিড উইলি।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়