ঢাকা     বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৭ ১৪২৯ ||  ১২ মহরম ১৪৪৪

ক্যারম এককে নূর উদ্দিন, দ্বৈতে রামিন-রোমেল চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২১, ১ জুলাই ২০২২  
ক্যারম এককে নূর উদ্দিন, দ্বৈতে রামিন-রোমেল চ্যাম্পিয়ন

‘ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল-২০২২’ এ আজ শুক্রবার (০১ জুলাই) পুরুষদের ক্যারম একক ও দ্বৈত এবং নারীদের ক্যারম ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়।

বিএসজেএ কার্যালয়ে অনুষ্ঠিত পুরুষদের ক্যারম এককে চ্যাম্পিয়ন হয়েছেন এসএ টেলিভিশনের নূর উদ্দিন। ফাইনালে তিনি ডেইলি স্টারের আনিসুর রহমান পল্টুকে হারান। এ বিভাগে তৃতীয় হয়েছেন ডেইলি স্টারের রামিন তালুকদার।

এদিকে ক্যারম দ্বৈতে প্রথম আলোর মেহেদী হাসান রোমেল ও রামিন জুটি ঢাকা পোস্টের তরিকুল ইসলাম সজল ও জাগো নিউজের শাহাদাত হোসেন জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। এ ইভেন্টে তৃতীয় হয়েছে ঢাকা ট্রিবিউনের বিএম ফজলে রাব্বি মুন ও আলী শাহরিয়ার আমিন বাপ্পা জুটি।

অন্যদিকে নারীদের ক্যারম ইভেন্টে মাকসুদা লিসাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন সামিনা রশ্নি। এই ইভেন্টে তৃতীয় হয়েছেন ফরিদা বক্তেয়ারা।

এই ইভেন্টগুলো চলাকালিন উপস্থিত ছিলেন বিএসজেএ’র সাধারণ সম্পাদক আনিসুর রহমান পল্টু, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক রায়হান আল মুঘনি ও সদস্য সচিব রবিউল ইসলামসহ অন্যান্য সদস্যরা।

আগামীকাল শনিবার বিএসজেএ কার্যালয়ে কলব্রিজ (স্পেড ট্রাম) প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এবারের স্পোর্টস কার্নিভালে রয়েছে— টেবিল টেনিস, ক্যারম, দাবা, সাঁতার, শ্যুটিং, আর্চারি ও কলব্রিজ। টেবিল টেনিস ও ক্যারমে একক ইভেন্টের পাশাপাশি থাকছে দ্বৈত ইভেন্টও। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন, রানার্সআপ ও তৃতীয় স্থান অধিকারীর জন্য রয়েছে আকর্ষণীয় ট্রফি ও অর্থ পুরস্কার। এছাড়া সকল ইভেন্টের স্কোরের ভিত্তিতে সেরা খেলোয়াড়কে ‘দ্য বেস্ট’ ট্রফি পুরস্কার দেওয়া হবে।

এই আয়োজনের সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়