ঢাকা     বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৭ ১৪২৯ ||  ১২ মহরম ১৪৪৪

লিভারপুলের সঙ্গে নতুন চুক্তি করলেন সালাহ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫২, ১ জুলাই ২০২২   আপডেট: ২৩:০৭, ১ জুলাই ২০২২
লিভারপুলের সঙ্গে নতুন চুক্তি করলেন সালাহ

মোহাম্মদ সালাহ

লিভারপুলের সঙ্গে মোহাম্মদ সালাহ’র করা আগের চুক্তির মেয়াদ আরও এক বছর রয়েছে। তবে সাদিও মানে লিভারপুল ছাড়ার পর অলরেডদের ভক্ত-সমর্থক শিবিরে একটি শঙ্কা বিরাজ করছিল সালাহও কি ছেড়ে যাবেন?

তবে সেটি আর হতে দেয়নি লিভারপুল কর্তৃপক্ষ। তারা মিশরীয় তারকার সঙ্গে নতুন করে চুক্তি করেছে। নতুন চুক্তি অনুযায়ী আরও তিন বছর তিনি লিভারপুলেই থাকবেন।

নতুন চুক্তি অনুযায়ী তার বেতন কতো হবে সেটা অবশ্য এখনো জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে তিনি লিভারপুলের সর্বোচ্চ বেতনভূক্ত খেলোয়াড় হবেন।

তার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানোর বিষয়ে কোচ জার্গেন ক্লপ বলেছেন, ‘এটা ছিল আমাদের জন্য সেরা সিদ্ধান্ত এবং সালাহ’র জন্যও। সে আমাদের এবং এটা এখন তার ক্লাব। এটা আমাদের ভক্ত-সমর্থকদের জন্য দারুণ একটা সারপ্রাইজ হলো। তারা এই সপ্তাহের ছুটির দিনটি দারুণভাবে উপভোগ করতে পারবে। আমি নিশ্চিত এমন খবর শোনার পর আজ রাতে অনেক উদযাপন হবে।’

নতুন চুক্তির পর সালাহ বলেছেন, ‘খুবই ভালো লাগছে। ক্লাবের হয়ে আরও ট্রফি জয়ের সুযোগ পাবো ভাবতেই ভালো লাগছে। এটা সবার জন্যই একটি খুশির দিন। এবার আমরা সবকিছুর জন্যই লড়াই করবো এবং সেটা করার জন্য আমরা সবদিক দিয়েই ভালো অবস্থানে রয়েছি।’

২০১৭ সালে এএস রোমা থেকে সালাহ লিভারপুলে যোগ দেন। গেল পাঁচ বছরে তিনি অলরেডদের হয়ে ২৫৪ ম্যাচ খেলে গোল করেছেন ১৫৬টি।

তিনি লিভারপুলের হয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগ, ইংলিশ প্রিমিয়ার লিগ, এফএ কাপ, লিগ কাপ, ফিফা ক্লাব ওয়ার্ল্ড কাপ, উয়েফা সুপার কাপ জিতেছেন।

আর ব্যক্তিগত পুরস্কার হিসেবে তিনবার প্রিমিয়ার লিগ গোল্ডন বুট এবং পিএফএ বর্ষসেরা খেলোয়াড় হয়েছেন।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়