ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

আয়ারল্যান্ড সফরের আগে করোনায় আক্রান্ত নিউ জিল্যান্ড অধিনায়ক

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ৩ জুলাই ২০২২   আপডেট: ১২:৩৪, ৩ জুলাই ২০২২
আয়ারল্যান্ড সফরের আগে করোনায় আক্রান্ত নিউ জিল্যান্ড অধিনায়ক

আয়ার‌ল্যান্ড সফরে নিউ জিল্যান্ডের অধিনায়কত্ব দেওয়া হয়েছিল মিচেল স্যান্টনারকে। কিন্তু দেশ ছাড়ার মুহূর্তে বড় ধাক্কা খেলো ব্ল্যাক ক্যাপরা। করোনায় আক্রান্ত হয়েছেন তাদের ভারপ্রাপ্ত অধিনায়ক। 

তিনটি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলতে রোববার আয়ারল্যান্ডের রওনা দেওয়ার কথা নিউ জিল্যান্ড দলের। কিন্তু স্যান্টনার তাদের সঙ্গী হতে পারছেন না। এই সফরে দলের সঙ্গে তার যোগ দেওয়ার ব্যাপারটি নির্ভর করছে সুস্থতা ও ডাবলিনে পৌঁছানোর ওপর।

আয়ারল্যান্ড সিরিজের জন্য নিউ জিল্যান্ডের নির্বাচিত প্রধান কোচ শেন জার্গেনসেন পরিষ্কার জানিয়ে দিয়েছেন, এই অলরাউন্ডারের স্বাস্থ্য নিয়ে কোনো ঝুঁকি নেবেন না তারা।

জার্গেনসেন বললেন, ‘কোভিড একটি চ্যালেঞ্জ এবং ভবিষ্যতেও এটি থাকবে। আমরা মানিয়ে নেবো, সংক্রমণ সবসময় থাকবে। সে ভালো আছে। এই সপ্তাহের শেষ দিকে আমরা মূল্যায়ন করবো সে কোন অবস্থায় থাকে এবং কখন খেলার জন্য প্রস্তুত হতে পারবে, সেটার ভিত্তিতে আশা করি ক্যাম্পে তাকে পাওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারবো।’

নিউ জিল্যান্ডের নির্বাচক ও টিম ম্যানেজমেন্ট কিছু নিয়মিত খেলোয়াড়দের বিশ্রাম দিয়েছে। নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন, পেস তারকা ট্রেন্ট বোল্ট, টিম সাউদি ও ডেভন কনওয়েকে রাখা হয়নি ইউরোপ সফরে।

এই সফরে আয়ারল্যান্ডের সঙ্গে ছয় ম্যাচের দুটি সিরিজ খেলার পর স্কটল্যান্ডের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ও একটি ওয়ানডে খেলবে নিউ জিল্যান্ড। তারপর নেদারল্যান্ডসের সঙ্গে রয়েছে দুটি টি-টোয়েন্টি।  

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়