ঢাকা     মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||  ভাদ্র ১ ১৪২৯ ||  ১৬ মহরম ১৪৪৪

ম্যানইউ ছেড়ে কোথায় যাবেন রোনালদো?

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৪, ৩ জুলাই ২০২২   আপডেট: ২২:২৮, ৩ জুলাই ২০২২
ম্যানইউ ছেড়ে কোথায় যাবেন রোনালদো?

গুঞ্জন ছিল মৌসুম শেষে ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে পারেন ক্রিস্টিয়ানো রোনালদো। রোববার জানা গেছে ঘটনা আসলে সত্যি। পর্তুগীজ তারকা ম্যানচেস্টার শিবির ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। এমনকি তিনি ক্লাবকে অনুরোধ করেছেন তার জন্য যদি সন্তোষজনক কোনো প্রস্তাব আসে তাহলে যেন তাকে যেতে দেওয়া হয়।

মূলত, রোনালদো চ্যাম্পিয়নস লিগে খেলতে চাচ্ছেন। আর ম্যানইউ এ বছর চ্যাম্পিয়নস লিগে জায়গা করে নিতে ব্যর্থ হয়েছে। তারা খেলবে উয়েফা ইউরোপা লিগ। যেটা রোনালদো খেলতে চান না।

রোনালদোকে দলে নিতে ইতোমধ্যে আগ্রহ দেখিয়েছে বেশ কয়েকটি ক্লাব। বিশেষ করে হোসে মরিনহোর এএস রোমা ও নিউ ক্যাসেল ইউনাইটেড। তবে এই দুটিতে তার যাওয়ার সম্ভাবনা ক্ষীণ। আগ্রহ দেখানোর তালিকায় আছে চেলসি এবং স্পোর্টিং সিপিও। রোনালদোকে দলে ভেড়ানোর সামর্থ বিবেচনায় এই দুটি ক্লাব এগিয়ে। বিশেষ করে চেলসি। তাদের নতুন মালিক আমেরিকার ধনকুবের চাচ্ছেন বড় তারকাদের দলে ভেড়াতে।

জানা গেছে, চেলসির নতুন মালিক টড বোহেলি রোনালদোর এজেন্টের সঙ্গে সাক্ষাৎ করেছেন। যেহেতু রোমেলু লুকাকু চেলসি ছেড়ে গেছেন তাই ব্লুজরা একজন ভালো মানের স্ট্রাইকার খুঁজছে।

এদিকে তার পেশাদার ক্যারিয়ারের প্রথম ক্লাব স্পোর্টিং সিপিও আগ্রহী। তাদের স্পোর্টিং ডিরেক্টর হুগো ভিয়ানা এ বিষয়ে বলেছেন, ‘আমার মনে হয় না এটা এখন সম্ভব। তবে বলা তো যায় না কখন কি হয়।’

অবশ্য রোনালদোর মতো একজন স্ট্রাইকারকে কে না চায়? তাইতো তাকে দলে নেওয়ার গুঞ্জনের তালিকায় পিএসজি, বায়ার্ন ও রিয়ালের মতো হেভিওয়েট দলের নামও শোনা যাচ্ছে। কিন্তু বাস্তবতায় সেটা কি আদৌ সম্ভব? তাহলে রোনালদো যাচ্ছেন কোথায়? দল-বদল মৌসুম শেষেই সেটা বোঝা যাবে।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়