ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

শ্যুটিংয়ে মুন, আর্চারিতে মাজহার চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩১, ৪ জুলাই ২০২২  
শ্যুটিংয়ে মুন, আর্চারিতে মাজহার চ্যাম্পিয়ন

পেশাদার ক্রীড়া সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশন (বিএসজেএ) আয়োজিত ‘ওয়ালটন স্পোর্টস কার্নিভাল-২০২২’ এর সমাপনী দিনে শ্যুটিং, আর্চারি এবং নারীদের দ্বৈত ক্যারম ইভেন্ট অনুষ্ঠিত হয়।

শ্যুটিংয়ে ঢাকা ট্রিবিউনের ফজলে রাব্বি মুন পূর্ণ ২৪ পয়েন্ট (৮-৮-৮) পেয়ে চ্যাম্পিয়ন হয়েছেন। ২১ পয়েন্ট (৮-৭-৬) পেয়ে দ্বিতীয় হয়েছেন ফ্রিল্যান্সার মাহবুব আলম খান। আর ২০ পয়েন্ট (৮-৬-৬) নিয়ে এই ইভেন্টে তৃতীয় হয়েছেন দৈনিক আজকের পত্রিকার শমসের আলী নাজিম।

আর্চারি ইভেন্টে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের মাজহারুল ইসলাম মিথুন ২১ (৯-৮-৪) পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন। দ্বিতীয় হয়েছেন চ্যানেল আই অনলাইনের সাজ্জাদ খান, ২০ পয়েন্ট (৯-৮-৩)। দৈনিক যুগান্তরের জ্যৈাতির্ময় মণ্ডল ১৬ পয়েন্ট (১০-৬-০) নিয়ে তৃতীয় হয়েছেন।

নারীদের দ্বৈত ক্যারম ইভেন্টে মাকসুদা লিসা ও ফরিদা বক্তেয়ারা জুটি চ্যাম্পিয়ন হয়েছেন। এই ইভেন্টে রানার্সআপ হয়েছেন সামিনা রশ্নি ও হিমু আক্তার জুটি।

এবারের স্পোর্টস কার্নিভালে টেবিল টেনিস, ক্যারম, দাবা, সাঁতার, শ্যুটিং, আর্চারি ও কলব্রিজ ইভেন্ট ছিল। টেবিল টেনিস ও ক্যারমে একক ইভেন্টের পাশাপাশি ছিল দ্বৈত ইভেন্টও। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন, রানার্সআপ ও তৃতীয় স্থান অধিকারীর জন্য রয়েছে আকর্ষণীয় ট্রফি ও অর্থ পুরস্কার। এছাড়া সকল ইভেন্টের স্কোরের ভিত্তিতে সেরা খেলোয়াড়কে ‘দ্য বেস্ট’ ট্রফি পুরস্কার দেওয়া হবে।

এই আয়োজনের সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়