ঢাকা     শনিবার   ০১ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৬ ১৪২৯ ||  ০৪ রবিউল আউয়াল ১৪১৪

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব: ক্যারম নারী এককে লিসা চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৩, ২১ জুলাই ২০২২  
ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব: ক্যারম নারী এককে লিসা চ্যাম্পিয়ন

‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এর ক্যারম নারী এককের ফাইনাল আজ বৃহস্পতিবার (২১ জুলাই) ডিআরইউ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এই ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন মাকসুদা লিসা (ভয়েজ অব এশিয়া), রানার আপ হয়েছেন সামিনা খাতুন রস্নি (ফ্রিল্যান্সার) এবং তৃতীয় হয়েছেন সামসুন্নাহার বিনু (বিটিভি)।

এর আগে ক্যারম নারী এককের সেমিফাইনাল নিশ্চিত করেন মাকসুদা লিসা, সামিনা খাতুন রস্নি, সামসুন্নাহার বিনু ও শাহনাজ পারভীন এলিস।

ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সার্বিক পরিচালনায় এই ইভেন্ট অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু, সহ-সভাপতি মাহমুদুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, আপ্যায়ন সম্পাদক মুহাম্মাদ আখতারুজ্জামান, কার্যনির্বাহী সদস্য সোলাইমান সালমান ও মো. আল-আমিন।

আগামীকাল শুক্রবার (২২ জুলাই) বেলা ১১টায় নারী সদস্যদের ক্যারম (ডাবলস) অনুষ্ঠিত হবে।

গেল ০৭ জুন ‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এর উদ্বোধন হয়। উদ্বোধনী দিনে দাবা প্রতিযোগিতায় চেসবিডি ডটকমের মোরসালিন আহমেদ ওয়াক ওভার পেয়ে চ্যাম্পিয়ন হন। রানার আপ হন জনকণ্ঠের তপন বিশ্বাস এবং তৃতীয় হন এনটিভির মো. এস এম আতিকুর রহমান।

এরপর ১২ জুন অনুষ্ঠিত কল ব্রিজ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন ডেইলি স্টারের দীপন নন্দী, রানার আপ হন ঢাকা মেইলের তানভীর আহমেদ ও তৃতীয় হন ভোরের আকাশের মাহমুদুন্নবী চঞ্চল।

১৪ জুন অনুষ্ঠিত অকশন ব্রিজ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন মো. এমরান হোসেন (বাংলা ট্রিবিউন) ও সাঈদ শিপন (জাগোনিউজ) জুটি। রানার্স আপ হন তারিকুল ইসলাম মাসুম (চ্যানেল আই) ও তারেক সালমান (আজকালের খবর) জুটি। আর তৃতীয় হন মাইনুল হাসান সোহেল (ইনকিলাব) ও আবু হোরায়রা তামিম (একুশে টিভি) জুটি।

গেল ১৬ জুন নারী সদস্যদের লুডু ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। সেখানে চ্যাম্পিয়ন হন ফ্রিল্যান্সার সামিনা খাতুন রস্নি, রানার আপ হন ভয়েজ অব এশিয়ার মাকসুদা লিসা আর তৃতীয় হন বিটিভি’র নার্গিস জুঁই।

এরপর গেল ২১ জুন পুরুষদের ক্যারম একক ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। যেখানে চ্যাম্পিয়ন হন ফারুক আলম (সংবাদ), রানার আপ হয়েছেন সাঈদ শিপন (জাগোনিউজ) এবং তৃতীয় স্থান অর্জন করেন এম এম জসিম (বিজনেস স্ট্যান্ডার্ড)।

গত ১৯ জুলাই ক্যারম পুরুষ দ্বৈতের ফাইনাল অনুষ্ঠিত হয়। এই ইভেন্টে চ্যাম্পিয়ন হন ফারুক আলম (সংবাদ) ও জুনায়েদ শিশির (ভোরের আকাশ) জুটি। রানার্স আপ হন মতলু মল্লিক (এই বাংলা) ও সোলাইমান সালমান (দি বিজনেস পোস্ট) জুটি। আর তৃতীয় হয় মুরাদ হোসাইন (জাগোনিউজ) ও সাদ্দাম হোসেন ইমরান (যুগান্তর) জুটি।

এবারের এই ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালিন ক্রীড়া উৎসবে পুরুষ, নারী সদস্য, সদস্যদের স্ত্রী, সন্তানদের নিয়ে মোট ২৭টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন (একক ও দ্বৈত) ৪ পয়েন্ট, রানার্স আপ (একক ও দ্বৈত) ৩ পয়েন্ট, তৃতীয় স্থান (একক ও দ্বৈত) অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী (একক ও দ্বৈত) এক পয়েন্ট অর্জন করবেন।

এই আয়োজনের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়