ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘পিএসজিতে নেইমার তার জাদু হারিয়েছে’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৭, ২৬ জুলাই ২০২২  
‘পিএসজিতে নেইমার তার জাদু হারিয়েছে’

নেইমারকে বিক্রি করতে পারলেই যেন বাঁচে পিএসজি। ভালো কোনো প্রস্তাব পেলেই তাকে ছেড়ে দেবে ফ্রান্সের লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। কারণ খুব একটা উপকারে আসছেন না ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তার এই ক্লাবের সাবেক সতীর্থ থমাস মুনিয়ের দাবি করলেন, পিএসজিতে যোগ দেওয়ার পর থেকে নেইমার তার জাদু হারিয়েছেন।

২০১৭ সালে বিশ্ব রেকর্ড দামে যখন নেইমার বার্সা থেকে পার্ক দে প্রিন্সেসে আসেন, তখন তার বড় ভক্ত ছিলেন বরুশিয়া ডর্টুমন্ড ডিফেন্ডার। কিন্তু ফ্রান্সে পা রেখে তার পারফরম্যান্সের স্তর নিচের দিকে নেমেছে মনে করেন মুনিয়ের।

পাঁচ বছর ধরে পিএসজিতে নেইমার। লাগাতার ইনজুরিতে মাঠের বাইরে অনেক সময় কাটালেও খেলেছেন প্রায় দেড়শ ম্যাচ। কিন্তু ন্যু ক্যাম্পে যে চমৎকারিত্ব দেখিয়েছেন, তার ছিটেফোঁটাও দেখা যায়নি প্যারিসে। এতে হতাশ মুনিয়ের।

২০২০ সালে ডর্টমুন্ডে যাওয়ার আগে নেইমারের সঙ্গে তিন মৌসুম কাটানো বেলজিয়ান ফুলব্যাক বললেন, ‘আমাকে স্বীকার করতে হবে যে আমি নেইমারের একজন বড় ভক্ত ছিলাম, যখন সে বার্সেলোনাতে খেলছিল। তবে প্যারিসে, আমার দৃষ্টিকোণ থেকে সে তার জাদু হারিয়েছে।’

গত লিগ মৌসুমের শেষ দিন গোল করে নেইমার প্যারিসের ক্লাবের জার্সিতে গোলের সেঞ্চুরি পূর্ণ করেন। লিগ শিরোপা পুনরুদ্ধারে তিনি করেন ১৩ গোল। আকাঙ্ক্ষিত চ্যাম্পিয়নস লিগে পাননি কোনো গোলের দেখা। নতুন মৌসুমে নেইমার তার জাদু ফিরে পান কি না সেটাই দেখার অপেক্ষা। নাকি অন্য কোনো জার্সিতে দেখা যাবে ৩০ বছর বয়সী ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে!

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়