ঢাকা     রোববার   ০২ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৭ ১৪২৯ ||  ০৪ রবিউল আউয়াল ১৪১৪

টেবিল টেনিস এককে রুমেল খান ও দ্বৈতে জাফর-জ্যোতির্ময় জুটি চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪১, ৫ আগস্ট ২০২২   আপডেট: ১৮:৪৩, ৫ আগস্ট ২০২২
টেবিল টেনিস এককে রুমেল খান ও দ্বৈতে জাফর-জ্যোতির্ময় জুটি চ্যাম্পিয়ন

‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এ আজ শুক্রবার (০৫ আগস্ট) সকালে টেবিল টেনিস একক ও দ্বৈত ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়।

টেবিল টেনিস ফেডারেশনের উডেন ফ্লোর জিমনেসিয়ামে অনুষ্ঠিত পুরুষ এককে চ্যাম্পিয়ন হন জনকন্ঠের রুমেল খান এবং রানারআপ হন সংগ্রামের জাফর ইকবাল। তৃতীয় স্থান অর্জন করেন মাই টিভির মাহবুব আলম খান বাবু।

অপরদিকে পুরুষ দ্বৈতে চ্যাম্পিয়ন হয় সংগ্রামের জাফর ইকবাল ও যুগান্তরের জ্যোতির্ময় মণ্ডল জুটি। এই ইভেন্টে রানারআপ হয় জনকন্ঠের রুমেল খান ও মাই টিভির মাহবুব আলম খান বাবু জুটি। আর তৃতীয় স্থান অর্জন করে একাত্তর টিভির হাবিব রহমান-ভোরের আকাশের মাহমুন্নবী চঞ্চল।

সকালে টেবিল টেনিস ইভেন্টের উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ডস্ট্রিজ লিমিটেড (পিএলসি) —এর জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক ইকবাল বিন আনোয়ার (ডন)। এসময় উপস্থিত ছিলেন ডিআরইউ সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব।

ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার তত্বাবধানে খেলা পরিচালনা করেন টেবিল টেনিসের ন্যাশনাল কোচ মোহাম্মদ আলী এবং তার সহযোগী হিসেবে ছিলেন রায়েন ও প্রমিত।

আগামী মঙ্গলবার (৯ আগস্ট) সদস্যদের শ্যুটিং ইভেন্ট অনুষ্ঠিত হবে।

৭ জুন শুরু হওয়া এই গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসবে ইতোমধ্যে দাবা, কল ব্রিজ, অকশন ব্রিজ, নারী সদস্যদের লুডু, পুরুষ সদস্যদের ক্যারম একক ও দ্বৈত, নারীদের ক্যারম একক ও দ্বৈত, নারী ও পুরুষ সদস্যদের ব্যাডমিন্টন, আর্চারি ও টেবিল টেনিস প্রতিযোগিতা শেষ হয়েছে।

এবারের এই ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালিন ক্রীড়া উৎসবে পুরুষ, নারী সদস্য, সদস্যদের স্ত্রী, সন্তানদের নিয়ে মোট ২৭টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে।

প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন (একক ও দ্বৈত) ৪ পয়েন্ট, রানার্স আপ (একক ও দ্বৈত) ৩ পয়েন্ট, তৃতীয় স্থান (একক ও দ্বৈত) অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী (একক ও দ্বৈত) এক পয়েন্ট অর্জন করবেন।

এই আয়োজনের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়