ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

উইন্ডিজে সাইফের শতক হাঁকানো ম্যাচও ড্র 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৪, ১৪ আগস্ট ২০২২   আপডেট: ১১:৩৬, ১৪ আগস্ট ২০২২
উইন্ডিজে সাইফের শতক হাঁকানো ম্যাচও ড্র 

উইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে দ্বিতীয় চারদিনের ম্যাচটিও ড্রতে ইতি টেনেছে বাংলাদেশ 'এ' দল। এই ম্যাচে একমাত্র পাওয়া সাইফ হাসানের দারুণ শতক। 

১০ আগস্ট থেকে সেন্ট লুসিয়ায় শুরু হওয়া এই ম্যাচে আগে ব্যাটিং করে বাংলাদেশ। প্রথম ইনিংসে ৯ উইকেটে ৩০০ রানে ইনিংস ঘোষণা করে সফরকারীরা। 

তিনে নেমে সর্বোচ্চ ১৪৬ রান করেন ডানহাতি সাইফ। ৩৪৮ বলে ১৩টি চার ও ৪টি ছয়ের মারে ইনিংসটি সাজান তিনি। জাকের আলী ৩৩ রান করেন। এ ছাড়া আর কোনও ব্যাটসম্যান ত্রিশের ঘর পেরোতে পারেননি। 

ওপেনকে মাহমুদুল হাসান জয় এই ম্যাচেও ব্যর্থ। ১৭ রানে ফেরেন সাজঘরে। আরেক ওপেনার সাদমানের ব্যাট থেকে আসে ২৫ রান। ফজলে মাহমুদ ও অধিনায়ক মিঠুন ফেরেন ১৪ রানে। জাকির হাসানের ব্যাট থেকে আসে ১৫ রান। উইন্ডিজের হয়ে অ্যান্ডারসন ফিলিপ ও কলিন আর্চিবাল্ড নেন সমান ৩টি করে উইকেট। 

উইন্ডিজ ‘এ’ ব্যাটিং করতে নেমে ৫ উইকেটে ২৭৭ রান করে। ৩৩৭ বলে ১০৯ রান করেন তেজনারায়ণ চন্দরপল। তিনি রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন। এ ছাড়া ৮২ রান করেন অ্যালিক।

বাংলাদেশে ‘এ’ দলের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন নাঈম হাসান। ২ উইকেট নেন মৃত্যুঞ্জয় চৌধুরী। ১৬ আগস্ট থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। বাকি দুই ম্যাচ হবে ১৮ ও ২০ আগস্ট।

ঢাকা/রিয়াদ/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়