ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হতাশাজনক শুরু বার্সেলোনার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ১৪ আগস্ট ২০২২  
হতাশাজনক শুরু বার্সেলোনার

রায়ো ভায়েকানোর সঙ্গে হতাশাজনক গোলশূন্য ড্রয়ে লা লিগা মৌসুম শুরু করলো বার্সেলোনা। শনিবার ন্যু ক্যাম্পে তাদের হতাশা আরও বাড়িয়ে দিয়েছে ইনজুরি টাইমে সার্জিও বুশকেটসের দ্বিতীয় হলুদ কার্ড। রায়ো স্ট্রাইকার ফ্যালকাওয়ের মুখে তার কনুইয়ের আঘাত লাগার শাস্তি পান তিনি।

এই মৌসুমে তিন চুক্তির প্রত্যেককে একাদশে রেখেছিল বার্সা। রবার্ট লেভানডোভস্কি, রাফিনহা ও আন্দ্রেস ক্রিস্টেনসেন শুক্রবার রাতে লা লিগার ছাড়পত্র পান। কিন্তু জাভি হার্নান্দেজের দল ২০১৯ সালের পর প্রথম লিগ শিরোপার খোঁজে নেমে সুবিধা করতে পারেনি।

১২ মিনিটে জাল খুঁজে পান লেভানডোভস্কি। কিন্তু অফসাইডে গোল বাতিল হয়। আরেক নতুন চুক্তি রাফিনহা প্রথমার্ধে দারুণ সুযোগ পান। কিন্তু উসমান দেম্বেলের কাটব্যাক থেকে তিনি বল ক্রসবারের উপর দিয়ে মারেন।

রায়ো মাঝেমধ্যে বার্সার জন্য হুমকি হয়ে উঠেছিল। তাদের গোলকিপার মার্ক আন্দ্রে টের স্টেগেন তার দলকে পিছিয়ে পড়তে দেননি। প্রথমে আলভারো গার্সিয়াকে ব্লক করেন। পরে সার্জিও কামেল্লোকে রুখে দেন।

ঘণ্টাখানেক পর বদলি নামা আনসু ফাতি তার প্রথম শট নেন লক্ষ্যে, কিন্তু স্টোল দিমিত্রিভস্কি চমৎকারভাবে তাকে ফিরিয়ে দেন।

শেষ দিকে গোলের জন্যে হন্যে হয়ে উঠেছিল বার্সা। কিন্তু লেভানডোভস্কি ও বদলি নামা পিয়েরে এমেরিক অবেমেয়াং সুযোগ গ্রহণ করতে পারেননি। এমনকি ১০ জন নিয়ে ম্যাচ শেষ করতে হয়েছে কাতালানদের। দুই পয়েন্ট হারিয়ে ভুলে যাওয়ার মতো শুরু হলো তাদের।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়