ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ইংল্যান্ডে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন অলিভিয়ের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৬, ১৪ আগস্ট ২০২২  
ইংল্যান্ডে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন অলিভিয়ের

ইংল্যান্ডে দক্ষিণ আফ্রিকার তিন ম্যাচের টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন ডুয়ান্নে অলিভিয়ের। ডান পাশের হিপ-ফ্লেক্সর মাসেলের গ্রেড-টু টিয়ারের কারণে তাকে পাচ্ছে না প্রোটিয়ারা। ইংল্যান্ড লায়ন্সের বিপক্ষে চার দিনের ট্যুর ম্যাচে চোট পান তিনি, যা দক্ষিণ আফ্রিকানরা হেরে যায় ইনিংস ও ৫৬ রানে।

টিম ডিরেক্টর হাশেন্দ্রা রামজি এক বিবৃতিতে অলিভিয়েরের বাদ পড়ার কথা জানান। গৌটেং সেন্ট্রাল লায়ন্স মেডিক্যাল টিমের সঙ্গে পুনর্বাসনে যোগ দেবেন এই পেসার।

ট্যুর ম্যাচে দক্ষিণ আফ্রিকান বোলারদের মধ্যে অলিভিয়ের ছিলেন সেরা। লায়ন্সের ৬৭২ রানের বিশাল সংগ্রহে ১৩ ওভারে ২ উইকেটে ৫৯ রান দেন তিনি।

এই সফরে দ্বিতীয় দক্ষিণ আফ্রিকান সিমার হিসেবে ইনজুরিতে পড়লেন অলিভিয়ের। আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে গোড়ালির সমস্যায় ছিটকে যান কাগিসো রাবাদা। প্রথম টেস্টের জন্য প্রস্তুত হতে এখন লড়ছেন তিনি, যদিও তার ফিটনেস নিয়ে রয়েছে সংশয়।

অলিভিয়েরের স্থলাভিষিক্ত হিসেবে কারও নাম ঘোষণা করেনি দক্ষিণ আফ্রিকা। তাদের হাতে পাঁচজন ফাস্ট বোলার আছেন- লুঙ্গি এনগিডি, মার্কো জানসেন, গ্লেন্টন স্টুরম্যান ও লুথো সিপামলা।

আগামী ১৭ আগস্ট লর্ডসে হবে প্রথম টেস্ট। দ্বিতীয় ও তৃতীয় টেস্ট হবে ওল্ড ট্র্যাফোর্ড (২৫ আগস্ট) ও দ্য ওভালে (৮ সেপ্টেম্বর)।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়