ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

মেজাজ হারালেন সর্বোচ্চ দামের নুনেজ, ড্র লিভারপুলের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৪, ১৬ আগস্ট ২০২২  
মেজাজ হারালেন সর্বোচ্চ দামের নুনেজ, ড্র লিভারপুলের

বেনফিকা থেকে সাড়ে ৮ কোটিরও বেশি পাউন্ড দিয়ে ডারউইন নুনেজকে কিনেছে লিভারপুল। আস্থার প্রতিদান ভালোভাবে দিয়েছেন তাদের জার্সিতে প্রথম দুটি ম্যাচে গোল করে। কিন্তু রেকর্ড ট্রান্সফার ফিতে কেনা এই উরুগুয়ান স্ট্রাইকার তার তৃতীয় ম্যাচে মেজাজ হারালেন। প্রতিপক্ষ ডিফেন্ডার জোয়াকিম অ্যান্ডারসনকে ঢুঁশ দিয়ে দেখলেন লাল কার্ড। লিভারপুলে কোচ ইয়ুর্গেন ক্লপের অধীনে সহিংস আচরণের কারণে মাঠ ছাড়া প্রথম খেলোয়াড় তিনি।

৫৭ মিনিটে প্রতিপক্ষের খেলোয়াড়কের ঢুঁশ মেরে সরাসরি লাল কার্ড দেখেন নুনেজ। সঙ্গে জুটছে তিন ম্যাচের নিষেধাজ্ঞা। তার মাঠ ছেড়ে চলে যাওয়ার চার মিনিট পরই লিভারপুল পায় গোলের দেখা। কিন্তু তার আগেই ক্রিস্টাল প্যালেস গোল দিয়ে এগিয়ে ছিল। ম্যাচে আর কোনও গোল হয়নি। মানে ফুলহ্যামের সঙ্গে ২-২ গোলে ড্রয়ের পর ক্রিস্টাল প্যালেসের সঙ্গেও পয়েন্ট ভাগাভাগি ১-১ এ। ২০১২-১৩ মৌসুমের পর প্রথমবার শীর্ষ লিগে শুরুর দুটি ম্যাচ ড্র করলো লিভারপুল।

ম্যাচ শেষে নুনেজকে নিয়ে কথা উঠেছিল স্বাভাবিকভাবে। ক্লপ বলেন, ‘আমি তার সঙ্গে অবশ্যই কথা বলবো। আমি প্রথমে পরিস্থিতি দেখতে চেয়েছিলাম, আমি জানি না কী ঘটেছিল। এদিক-সেদিক থেকে উস্কানি দেওয়া হচ্ছিল। কিন্তু যে প্রতিক্রিয়া সেটা অবশ্যই ভুল। ডারউইন ভুল করেছিল।’ 

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়