ঢাকা     শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১৫ ১৪২৯ ||  ০৩ রবিউল আউয়াল ১৪১৪

আমিরাতেও নাইট রাইডার্সের রাসেল, নারিন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৩, ১৬ আগস্ট ২০২২   আপডেট: ১৬:৪৬, ১৬ আগস্ট ২০২২
আমিরাতেও নাইট রাইডার্সের রাসেল, নারিন

আইপিএলে কলকাতা, সিপিএলে ত্রিনবাগো ও সংযুক্ত আরব আমিরাতের আসন্ন আইএলটি-টোয়েন্টিতে আাবুধাবির ফ্র্যাঞ্চাইজির মালিক একই। তাই ওই দুই দলের খেলোয়াড়দের প্রাধান্য দিয়ে দল ঘোষণা করলো আবুধাবি নাইট রাইডার্স (এডিকেআর)।

সুনীল নারিন ও আন্দ্রে রাসেল কলকাতা নাইট রাইডার্সে খেলছেন ২০১২ ও ২০১৪ সাল থেকে। এছাড়া সিপিএলে ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে খেলেছেন নারিন। দুজনকে আইএল টি-টোয়েন্টির জন্যও ধরে রাখলো এই ফ্র্যাঞ্চাইজি।

এমআই এমিরেটসের পর সংযুক্ত আরব আমিরাত টি-টোয়েন্টি লিগের জন্য আন্তর্জাতিক ক্রিকেটারদের সঙ্গে চুক্তি সেরে ফেললো এডিকেআর। চুক্তি করা ১৪ খেলোয়াড়ের মধ্যে আরও আছেন ইংল্যান্ডের জনি বেয়ারস্টো, ওয়েস্ট ইন্ডিজের স্পিনার আকিল হোসেন, ফাস্ট বোলার রবি রামপল ও শ্রীলঙ্কা ব্যাটসম্যান চারিথ আসালানকা।

মঙ্গলবার এডিকেআর তাদের বিদেশি খেলোয়াড়দের তালিকা প্রকাশ করেছে, যেখানে আছেন শ্রীলঙ্কা অলরাউন্ডার সেক্কুগে প্রসন্ন, ফাস্ট বোলার লাহিরু কুমারা, আয়ারল্যান্ডের পল স্টার্লিং ও দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যান কলিন ইনগ্রাম।  

এডিকেআর জানিয়েছে, তাদের স্থানীয় আমিরাতি খেলোয়াড়দের নেওয়া হবে ড্রাফটের মাধ্যমে। 

এডিকেআর স্কোয়াড: সুনীল নারিন, আন্দ্রে রাসেল, আকিল হোসেন, রেমন রেইফার, কেনার লুইস, রবি রামপল, জনি বেয়ারস্টো, পল স্টার্লিং, লাহিরু কুমারা, চারিথ আসালানকা, সেক্কুগে প্রসন্ন, কলিন ইনগ্রাম, আলী খান, ব্র্যান্ডন গ্লোভার। 

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়