ঢাকা     রোববার   ০২ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৭ ১৪২৯ ||  ০৫ রবিউল আউয়াল ১৪১৪

ডমিঙ্গো-ডোনাল্ড আসছেন শুক্রবার

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪২, ১৮ আগস্ট ২০২২  
ডমিঙ্গো-ডোনাল্ড আসছেন শুক্রবার

এশিয়া কাপের আগে জাতীয় দলের দায়িত্ব গ্রহণে শুক্রবার ঢাকায় পা রাখবেন বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো ও পেস বোলিং কোচ অ‌্যালান ডোনাল্ড। 

ব‌্যাটিং কোচ জেমি সিডন্স আগে থেকেই ঢাকায় শিষ‌্যদের নিয়ে কাজ করছেন। ট্রেনার নিক লি আজ ঢাকায় এসেছেন। এছাড়া স্পিন কোচ রঙ্গনা হেরাথ ও কম্পিউটার অ্যানালিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখরন নিজ নিজ দেশ থেকে আগামীকাল ঢাকায় পৌঁছবেন। 

এশিয়া কাপের আগে কোচিং স্টাফদের সরাসরি দুবাই যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু বিসিবি তাদের তলব করায় আগেভাগে ঢাকা আসতে হচ্ছে সবাইকে। বাংলাদেশ দলের সাম্প্রতিক পারফরম‌্যান্স খুব ভালো নয়। টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি, তিন ফরম্যাটেই নেই ভালো কোনও খবর। বড় দুটি টুর্নামেন্টের আগে তাই কোচিং স্টাফদের নিয়ে আলোচনায় বসার কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান। 

শনিবার স্থানীয় এক হোটেলে কোচিং স্টাফদের সঙ্গে বিসিবি সভাপতি ও অধিনায়ক সাকিব আল হাসানের বৈঠক হওয়ার কথা রয়েছে। ২২ আগস্ট ক্রিকেটারদের দুবাই উড়াল দিবে বলে জানা গেছে। 

এর আগে দুদিন ক্রিকেটারদের নিয়ে ম‌্যাচ পরিস্থিতিতে অনুশীলন করার কথা রয়েছে। টিম ডিরেক্টর খালেদ মাহমুদ বলেছেন, ‘যাওয়ার আগে ম্যাচ সিনারিওতে আমরা দুটি অনুশীলন করতে চাই। সবাইকে সবার দায়িত্বটা এবার বুঝিয়ে দেবো। আমাদের কী প্রত্যাশা, সেটাও স্পষ্ট করে বলা হবে। তাদের কাছে কী চাই। পরিকল্পনাগুলো ছেলেদের ভালোভাবে বলে দিতে চাই।’ 

২০১৬ ও ২০১৮ সালে পরপর দুই আসরে ফাইনাল খেলেছে বাংলাদেশ। দুইবারই ভারতের কাছে হারিয়েছে শিরোপা। দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ জানিয়ে রাখলেন, এবারও বাংলাদেশ ফাইনাল খেলতে চায়। 

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়