ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাকিবদের সঙ্গে কাজ করার জন্য তর সইছে না শ্রীরামের

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৫, ১৯ আগস্ট ২০২২  
সাকিবদের সঙ্গে কাজ করার জন্য তর সইছে না শ্রীরামের

বাংলাদেশ জাতীয় টি-টোয়েন্টি ক্রিকেট দলের টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট হয়েছেন ভারতীয় অলরাউন্ডার শ্রীধরন শ্রীরাম। সভাপতি নাজমুল হাসান পাপনের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে।

শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে বিসিবির পাঠানো এই বিবৃতিতে মন্তব্য আছে শ্রীরামেরও। ভারতীয় এই কোচের তর সইছে না বাংলাদেশের ক্রিকেটারদের সঙ্গে কাজ করার জন্য।

কাজ করার জন্য মুখিয়ে থাকা শ্রীরাম বলেন, ‘আমি ২৫ বছরের ক্রিকেট ক্যারিয়ারের অভিজ্ঞতা এবং এলিট পর্যায়ে ৯ বছরের কোচিংয়ে অভিজ্ঞতা নিয়ে এসেছি। বাংলাদেশের ক্রিকেটারদের সঙ্গে কাজ করতে আমি সত্যিই মুখিয়ে আছি।’

শুধু তাই নয়, সাদা বলে বাংলাদেশের সম্ভাবনার কথাও জানিয়েছেন অভিজ্ঞ এই কোচ, ‘আমি বিশ্বাস করি সাদা বলের ক্রিকেটে বাংলাদেশের দারুণ সম্ভাবনা আছে। বড় দুটি ইভেন্টে এমন প্রতিভাবান ক্রিকেটারদের সঙ্গে জড়িত থাকার কথা ভেবে আমি খুবই রোমাঞ্চিত।’

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত শ্রীরাম বাংলাদেশ টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে কাজ করবেন। খেলোয়াড় জীবনে আলো ছড়াতে না পারলেও কোচ হিসেবে শ্রীরামের সিভি ভারি-ই বলতে হয়।

অস্ট্রেলিয়ার সহকারী কোচ ছাড়াও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে বিভিন্ন দলের হয়ে কাজ করেছেন। তিনি সহকারী থাকা অবস্থায় ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতে অস্ট্রেলিয়া।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়