ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

চ্যাম্পিয়ন ম্যানসিটিকে রুখে দিলো নিউক্যাসেল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:০৭, ২২ আগস্ট ২০২২  
চ্যাম্পিয়ন ম্যানসিটিকে রুখে দিলো নিউক্যাসেল

ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিকে রুখে দিয়েছে নিউক্যাসেল ইউনাইটেড। রোববার রাতে জেমস পার্কে ম্যানসিটির সঙ্গে তারা ৩-৩ গোলে ড্র করেছে। কৃতিত্ব দিতে হবে পেপ গার্দিওলার শিষ্যদের। তারা দুইবার পিছিয়ে পড়েও হার এড়িয়েছে।

অবশ্য ম্যাচের ৫ মিনিটেই এগিয়ে গিয়েছিল স্কাই ব্লুজরা। এ সময় ডি বক্সের সামনে থেকে ভেতরে বল বাড়িয়ে দেন বার্নার্ডো সিলভা। বল রিসিভ করেই ডান পায়ে শট নেন ইকলে গুনদোগান। বল জালে প্রবেশ করে।

২৮ মিনিটে সমতা ফেরায় নিউক্যাসেল। এ সময় ডানদিক থেকে ক্রসে বল বাড়িয়ে দেন অ্যালান সেইন্ট ম্যাক্সিমিন। শুয়ে পড়ে বলে হেড নিতে চেষ্টা করেন মিগুয়েল আলমিরন। বল তার পেট ছুঁয়ে জালে প্রবেশ করে।

৩৯ মিনিটে এগিয়ে যায় নিউক্যাসেল। এ সময় কালাম উইলসনকে বক্সের মধ্যে বল বাড়িয়ে দেন অ্যালান সেইন্ট ম্যাক্সিমিন। উইলসন ডান পায়ে শটে জালে পাঠান বল। তাতে ২-১ ব্যবধানে এগিয়ে বিরতিতে যায় নিউক্যাসেল।

বিরতির পর ৫৪ মিনিটে কিয়েরান ত্রিপিয়ের গোলে নিউক্যাসেল ব্যবধান ৩-১ করে ফেলে। ২ গোলের ব্যবধানে পিছিয়ে পড়া সিটি এরপর অবশ্য ঘুরে দাঁড়ায়। ৬০ মিনিটে আরলিং হালান্ড গোল করে ব্যবধান কমান। আর ৬৪ মিনিটে বার্নার্ডো সিলভার গোলে সমতা ফেরে। শেষ পর্যন্ত ৩-৩ গোলের সমতা নিয়েই শেষ হয় ম্যাচ।

এই ড্রয়ে নতুন মৌসুম প্রথম পয়েন্ট হারালো চ্যাম্পিয়ন ম্যানসিটি। তিন ম্যাচ শেষে একমাত্র আর্সেনাল পূর্ণ ৯ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে আছে। অন্যদিকে ৭ পয়েন্ট সংগ্রহ করে ম্যানসিটি আছে দ্বিতীয় স্থানে। ৫ পয়েন্ট নিয়ে নিউক্যাসেল আছে ষষ্ঠ স্থানে।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়