ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ম্যানইউ ছাড়তে উদগ্রীব রোনালদোকে ‘সমাধান’ দিলেন নাসরি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২০, ২৩ আগস্ট ২০২২  
ম্যানইউ ছাড়তে উদগ্রীব রোনালদোকে ‘সমাধান’ দিলেন নাসরি

সময়ের অন্যতম সেরা ক্রিস্টিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে মরিয়া। একের পর এক ক্লাবগুলো তাকে প্রত্যাখ্যান করে চলেছে। সম্প্রতি বরুশিয়া ডর্টমুন্ডের কাছে প্রস্তাব দিলে মুখ ফিরিয়ে নেয় বুন্দেসলিগা ক্লাব। এই অশান্তিকর পরিস্থিতিতে তার জন্য একটি ‘সমাধান’ দিলেন ফ্রান্সের সাবেক মিডফিল্ডার সামির নাসরি।

রোনালদোকে ওল্ড ট্র্যাফোর্ড ক্লাবের সঙ্গে চুক্তি বাতিল করে লিগ ওয়ান ক্লাব মার্শেইর সঙ্গে চুক্তির পরামর্শ দিয়েছেন নাসরি। এই ৩৫ বছর বয়সী ফরাসি তারকাও খেলছেন ক্লাবটির জার্সিতে। চিলিয়ান অ্যালেক্সিস সানচেজের পাশে তাকে দেখতে ভালো লাগবে মনে করেন নাসরি।

ক্যানাল প্লাস-কে নাসরি বলেছেন, ‘তার জন্য আমার একটি সমাধান আছে। সে তার চুক্তি বাতিল করতে পারে, এই বছরের অর্ধেক সময় তাকে দেওয়া যেতে পারে এবং মার্শেইতে সে চেষ্টা করতে পারে, চ্যাম্পিয়নস লিগ খেলতে এখানে আসতে পারে সে। ক্রিস্টিয়ানো রোনালদো-অ্যালেক্সিস সানচেজের আক্রমণ দেখতে ভালো লাগবে।’

নাসরি সমাধানটা মজা করে দিলেও এ বিষয়টি ভাবতে পারেন রোনালদো। কারণ তার মূল লক্ষ্যই তো চ্যাম্পিয়নস লিগে খেলা। এবার লিগ ওয়ানের রানার্সআপ হওয়ার সুবাদে ইউরোপ সেরার মঞ্চে খেলবে মার্শেই।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়