ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিগ ব্যাশে ১১ ম্যাচ খেলে আমিরাত লিগে খেলবেন লিন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৪, ২৫ আগস্ট ২০২২  
বিগ ব্যাশে ১১ ম্যাচ খেলে আমিরাত লিগে খেলবেন লিন

বিগ ব্যাশ লিগ (বিবিএল) ইতিহাসের সর্বোচ্চ রান সংগ্রাহক ক্রিস লিন অ্যাডিলেড স্ট্রাইকার্সের সঙ্গে নির্দিষ্ট সময়ের জন্য চুক্তি করেছেন। ১৪ গ্রুপ ম্যাচের মধ্যে তাকে ১১টিতে খেলতে দেখা যাবে। তারপর গাল্ফ জায়ান্টসের হয়ে আইএলটি২০ খেলতে সংযুক্ত আরব আমিরাতে রওনা হবেন এই অস্ট্রেলিয়ান।

লিনের সঙ্গে আপসের মাধ্যমে তাকে আমিরাত লিগে খেলার ছাড়পত্র দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। মানে দুটি টি-টোয়েন্টি প্রতিযোগিতাতেই খেলা হচ্ছে তার। আগামী ২০ জানুয়ারি থেকে তাকে অনাপত্তিপত্র দেওয়া হয়েছে, মানে লিনের শেষ বিগ ব্যাশ ম্যাচ হবে তার সাবেক ক্লাব ব্রিসবেন হিটের বিপক্ষে ১৪ জানুয়ারি। তাতে করে ৬ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া আমিরাত লিগের শুরুর দিকের কয়েকটি ম্যাচ অনুপস্থিত থাকবেন তিনি।

বিবিএলের এই মৌসুমে সাবেক ক্লাবের সঙ্গে দুইবার দেখা হবে লিনের। ২৩ ডিসেম্বর গ্যাবায় মুখোমুখি হবে স্ট্রাইকার্স ও হিট। একমাত্র খেলোয়াড় হিসেবে বিগ ব্যাশে তিনহাজারের বেশি রান লিনের এবং সবচেয়ে বেশি ১৮০ ছক্কা মেরে ধরাছোঁয়ার বাইরে।

গত মে মাসে হিটের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার আগে এক ক্লাবেরই খেলোয়াড় ছিলেন লিন। গত আসরে ১২ ইনিংস খেলে ২১৫ রান করে ফর্মহীনতায় ভুগছিলেন। সম্প্রতি নর্দাম্পটনশায়ারের হয়ে টি-টোয়েন্টি ব্লাস্টে চমৎকার ব্যাটিং করে নতুন ঠিকানায় ফিরলেন লিন।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়