ঢাকা     বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯ ||  ১২ জমাদিউল আউয়াল ১৪১৪

কাসেমিরোর অভিষেক ম্যাচ জয় দিয়ে রাঙালো ম্যানইউ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৭, ২৭ আগস্ট ২০২২   আপডেট: ১৯:৪৩, ২৭ আগস্ট ২০২২
কাসেমিরোর অভিষেক ম্যাচ জয় দিয়ে রাঙালো ম্যানইউ

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। তারা ১-০ গোলে হারিয়েছে সাউদাম্পটনকে। দ্বিতীয়ার্ধে জয়সূচক একমাত্র গোলটি করেছেন ব্রুনো ফার্নান্দেস। চলতি বছরের ফেব্রুয়ারির পর এই প্রথম ব্যাক টু ব্যাক দুই ম্যাচে জয় পেল ব্রুনো-রোনালদোরা।

অবশ্য এই ম্যাচের শুরুর একাদশে ক্রিস্টিয়ানো রোনালদোকে মাঠে নামাননি টেন হাগ। বিরতির পর ৬৮ মিনিটে তাকে মাঠে নামানো হয়। যদিও নিজেকে মেলে ধরতে পারেননি পর্তুগীজ তারকা।

অন্যদিকে ৮০ মিনিটে অ্যান্থনি ইলাঙ্গাকে উঠিয়ে মাঠে নামানো হয় রিয়াল মাদ্রিদ থেকে ৭০ মিলিয়নে ম্যানইউতে যোগ দেওয়া কাসেমিরোকে। এর মধ্য দিয়ে ব্রাজিলিয়ান তারকার অভিষেক হয় রেড ডেভিলসদের জার্সি গায়ে।

তার অভিষেক ম্যাচটি জয় দিয়ে রাঙান ব্রুনো। বিরতির পর ম্যাচের ৫৫ মিনিটে গোল করেন তিনি। এ সময় ডানদিক থেকে ক্রসে তাকে বল বাড়িয়ে দেন দিয়োগো দালোত। পেনাল্টি বক্সের সামনে বল পেয়েই ডান পায়ে শট নেন ব্রুনো। বল সবাইকে ফাঁকি দিয়ে জালে জড়ায়।

অবশ্য দারুণ কয়েকটি আক্রমণ শানিয়েও বাকি সময়ে এই গোলটি আর শোধ দিতে পারেনি সাউদাম্পটন। তাতে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টারের দলটি।

এই জয়ে ৪ ম্যাচ থেকে ৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে অবস্থান নিয়েছে ম্যানইউ।

লিগের শুরুটা অবশ্য যাচ্ছেতাই হয়েছিল রেড ডেভিলসদের। প্রথম ম্যাচে ব্রাইটনের কাছে ২-১ গোলে ও পরের ম্যাচে ব্রেন্টফোর্ডের কাছে ৪-০ গোলে উড়িয়ে গিয়েছিল তারা।

ঢাকা/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়