ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এমবাপ্পে-মেসির নৈপুণ্যে পিএসজির জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৬, ৪ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১০:২৯, ৪ সেপ্টেম্বর ২০২২
এমবাপ্পে-মেসির নৈপুণ্যে পিএসজির জয়

কিলিয়ান এমবাপ্পে করেছেন জোড়া গোল। তাতে চ্যাম্পিয়নস লিগে প্রথম ম্যাচ খেলার আগে উজ্জীবিত জয় পেয়েছে পিএসজি। নঁতের মাঠে তারা শনিবার জিতেছে ৩-০ গোলে। 

ফরাসি ফরোয়ার্ড দুই অর্ধে করেছেন দুটি গোল, যাতে অবদান ছিল লিওনেল মেসির। ১৮ মিনিটে আর্জেন্টাইন ফরোয়ার্ডের বক্সে বানিয়ে দেওয়া বলে নঁতে কিপার আলবান লাফোন্তকে পরাস্ত করেন এমবাপ্পে। ছয় মিনিট পর স্বাগতিকরা ১০ জনের দল হয়ে যায়, ভিতিনহাকে বিপজ্জনক ট্যাকল করে সরাসরি লাল কার্ড দেখেন নঁতের ফ্যাবিও ডা সিলভা।

দ্বিতীয়ার্ধে কাউন্টার অ্যাটাক থেকে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপ্পে। বক্সের মধ্যে মেসির বাড়ানো বলে কাছের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন ২৩ বছর বয়সী ফরোয়ার্ড। এই মৌসুমে এটি ছিল তার সপ্তম গোল।

এমবাপ্পেকে উঠিয়ে ক্রিস্টোফার গালটিয়ের ৬৩ মিনিটে মাঠে নামান নেইমারকে। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের দুর্ভাগ্য যে গোলদাতার খাতায় নাম লিখতে পারেননি। তার স্ট্রাইক পোস্টে আঘাত লেগে ফিরে এলে ৩-০ করেন নুনো মেন্দেস। লিগ ওয়ানের এই মৌসুমে এটি ছিল পিএসজির ২৪তম গোল।

৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে পিএসজি। সমান ম্যাচ খেলে একই পয়েন্ট নিয়ে দুইয়ে মার্শেই। এক ম্যাচ কম খেলে লিওঁ ও লেন্স তাদের ছোঁয়ার অপেক্ষায়। দুই দলেরই পয়েন্ট ১৩ করে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়