ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফ্র্যাঞ্চাইজি হকিতে দল কিনলেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৭, ৫ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৫:৪৬, ৫ সেপ্টেম্বর ২০২২
ফ্র্যাঞ্চাইজি হকিতে দল কিনলেন সাকিব

ক্রিকেটের তারকা হকির দুয়ারে। শুনতে অবাক লাগলেও এমন কিছুই হতে যাচ্ছে দেশের ক্রীড়াঙ্গনে৷ 

বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান আসন্ন হকির ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে বাংলাদেশ চ্যাম্পিয়নস ট্রফিতে একটি দলের মালিকানা কিনেছেন। তার অনলাইনভিত্তিক প্ল্যাটফর্ম প্রতিষ্ঠান মোনাক মার্ট হকির নতুন টুর্নামেন্টে দল কিনেছে। 

ছয় ফ্র্যাঞ্চাইজি নিয়ে অক্টোবরের শেষ সপ্তাহে শুরু হবে এই প্রতিযোগিতা। সাকিবের মোনাক মার্ট বাদে দল কিনেছে ওয়ালটন গ্রুপ, একমি, রূপায়ন গ্রুপ, সাইফ পাওয়ারটেক। 

হকিতে নিজের আগ্রহ নিয়ে সাকিব বলেছেন, 'হকির যে সম্ভাবনা আমাদের বাংলাদেশে, আমার কাছে মনে হয় তা যে কোনও স্পোর্টসের চেয়ে বেশি। তাই হকির সঙ্গে থাকতে পেরে আমি খুশি। প্রথমত আমি যখন বিকেএসপিতে ভর্তি হই, আমার রুমমেট ছিল হকির খেলোয়াড়, আমার বড় ভাইরা হকির খেলোয়াড়। আমরা হকির খেলা দেখতে চলে যেতাম হকির মাঠে। তাই হকির প্রতি আগ্রহ অনেক আগে থেকেই ছিল। শুধু হকি নয়, যে কোনও স্পোর্টসের সঙ্গে থাকতে পারলে ভালো লাগে। সবচেয়ে বড় কথা স্পোর্টস এমন একটা জায়গা, যেখানে থাকতে পারলে আমরা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে পারি।'

বাংলাদেশ হকি ফেডারেশনের পরিকল্পনায় এইস স্পোর্টস ম্যানেজমেন্ট কোম্পানি ছয় দল নিয়ে বাংলাদেশ চ্যাম্পিয়নস ট্রফি আয়োজন করতে যাচ্ছে।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়