ঢাকা     মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||  আশ্বিন ১২ ১৪২৯ ||  ০১ রবিউল আউয়াল ১৪৪৪

ছুটি নিয়েছেন মেহেদী, মূল স্কোয়াডে প্রথমবার রিশাদ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৪, ২১ সেপ্টেম্বর ২০২২  
ছুটি নিয়েছেন মেহেদী, মূল স্কোয়াডে প্রথমবার রিশাদ

নেট বোলার হিসেবে দুবাইয়ে এশিয়া কাপে দলের সঙ্গে ছিলেন লেগ স্পিনার রিশাদ হোসেন। এবার তাকে মূল স্কোয়াডে যুক্ত করেছেন নির্বাচকরা।

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে বৃহস্পতিবার বিকেলে দুবাই উড়াল দেবে বাংলাদেশ দল। বুধবার রাতে ১৭ জনের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে একমাত্র নতুন মুখ রিশাদ হোসেন। এছাড়া বিশ্বকাপ স্কোয়াডের সাকিব আল হাসান বাদে সকলেই আছেন। স্ট্যান্ডবাই তালিকার চারজনের তিনজনই আছেন। কেবল নেই মেহেদী হাসান।

পারিবারিক কারণে ছুটি নিয়েছেন তিনি। এ খবর নিশ্চিত করেছেন নির্বাচক হাবিবুল বাশার সুমন। রাইজিংবিডিকে তিনি বলেছেন, ‘তার এই স্কোয়াডে থাকার কথা ছিল। কিন্তু পারিবারিক কারণে ছুটি নিয়েছে।’

দুই ম্যাচের দ্বিপক্ষীয় এই সিরিজে সাকিব না থাকায় অধিনায়কের দায়িত্ব পালন করবেন কাজী নুরুল হাসান সোহান। সিপিএল খেলতে ক্যারিবীয়ান দ্বীপপুঞ্জে আছেন সাকিব।

আগামী ২৫ ও ২৭ সেপ্টেম্বর দুবাই ক্রিকেট স্টেডিয়ামে দিবারাত্রির দুইটি ম্যাচ অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সময় রাত আটটায় খেলাগুলো শুরু হবে।

বাংলাদেশের স্কোয়াড:
কাজী নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন কুমার দাশ, ইয়াসির আলী চৌধুরী, মোস্তাফিজুর রহমান, সাইফ উদ্দিন, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, হাসান মাহমুদ, নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম, সৌম্য সরকার ও রিশাদ হোসেন।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়