ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

তিন গোল খেয়ে এক গোল দিলো বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৬, ২৭ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ২১:০৬, ২৭ সেপ্টেম্বর ২০২২
তিন গোল খেয়ে এক গোল দিলো বাংলাদেশ

নেপালের বিপক্ষে মঙ্গলবার কাঠমাণ্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে হার মেনেছে বাংলাদেশ। তিন গোল খেয়ে দিয়েছে এক গোল। স্বাগতিকদের বিপক্ষে প্রথমার্ধেই তিন গোল হজম করে জামাল-সাজ্জাদরা। তিনটি গোলই করেছেন নেপালের অঞ্জন বিস্তা। অন্যদিকে বিরতির পর একটি গোল শোধ দেয় বাংলাদেশ। গোলটি করেন সাজ্জাদ হোসেন।

নেপালের বিপক্ষে এদিন অবশ্য ম্যাচের ১৬ মিনিটেই এগিয়ে যেতে পারতো বাংলাদেশ। কিন্তু ভাগ্য সহায় ছিল না। এ সময় জামাল ভুঁইয়ার নেওয়া ফ্রি কিক বারে লেগে ফিরে আসে। এরপর ১৮ মিনিটেই এগিয়ে যায় নেপাল। এ সময় তারা ফ্রি কিক পায়। ফ্রি কিক থেকে বিমল ঘারতি মাগারের উড়িয়ে মারা বলে হেড নিয়ে জালে জড়ান অঞ্জন বিস্তা।

২৬ মিনিটে অঞ্জন নিজের জোড়া গোল পূর্ণ করে নেপালকে এগিয়ে নেন ২-০ ব্যবধানে। আর ৩৮ মিনিটে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। এ সময় ফ্রি কিক থেকে আসা বলে ছয় গজ দূর থেকে হেড নিয়ে জালে জড়ান তিনি। তাতে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতির পর গোল শোধে মরিয়া হয়ে খেলতে শুরু করে লাল-সবুজের জার্সিধারীরা। ৫৫ মিনিটে ব্যবধান কমায় বাংলাদেশ। এ সময় কাছ থেকে সাজ্জাদ হোসেন হেডে গোল করেন।

সময় গড়ানোর সাথে সাথে খেলোয়াড় বদল করে বাংলাদেশ আক্রমণের ধার বাড়ালেও আর নেপালের জালের নাগাল পায়নি। অবশ্য ৬৬ মিনিটে ইব্রাহিমের নেওয়া হেড অল্পের জন্য মিস না হলে ব্যবধান আরও কমতো। শেষ পর্যন্ত ৩-১ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে জাভিয়ের কাবরেরার শিষ্যরা।

এর আগে প্রথম প্রীতি ম্যাচে কম্বোডিয়াকে তাদের মাঠে ১-০ গোলে হারিয়েছিল বাংলাদেশ।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়