ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পূজার প্যান্ডেলে সৌরভের লডর্স ব্যালকনির মোমেন্ট!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২০, ২৭ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৯:০৭, ২৮ সেপ্টেম্বর ২০২২
পূজার প্যান্ডেলে সৌরভের লডর্স ব্যালকনির মোমেন্ট!

ত্রিদেশীয় ন্যাটওয়েস্ট ওয়ানডে সিরিজ ২০০২ সালে সৌরভ গাঙ্গুলির নেতৃত্বে জিতে ইতিহাস গড়েছিল ভারত। সেবার সিরিজ জয় নিশ্চিত হওয়ার পর লর্ডসের ব্যালকনিতে সৌরভ গাঙ্গুলির জার্সি খুলে ঘোরানোর দৃশ্য হয়তো এখনো অনেকের চোখে ভাসে।

২০ বছর আগের সেই দৃশ্য এখনো অনেকের স্মৃতিতেই অমলিন। এবার তার সেই আইকনির মুহূর্তেকে স্মরণ করতে লর্ডর্সের ব্যালকনির আদলে তৈরি করা হচ্ছে দুর্গাপূজার প্যান্ডেল 

গড়িয়ার নব দুর্গা ক্লাব এবার সৌরভের লর্ডসের সেই দৃশ্য তুলে ধরে তৈরি করেছে পূজার প্যান্ডেল। আর এই পূজা প্যান্ডেলের উদ্বোধন করবেন ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ।

সেবার ভারতে খেলতে এসে ওয়ানডে সিরিজ ড্র করেই জার্সি খুলে উদযাপন করেছিলেন ইংল্যান্ডের অলরাউন্ডার অ্যান্ড্রু ফ্লিন্টফ। এরপর ইংল্যান্ড সফরে গিয়ে ১৮ ম্যাচের ত্রিদেশীয় সিরিজ জিতে জার্সি খুলে উদযাপন করে সৌরভ তারই বদলা নিয়েছিলেন লর্ডসের ব্যালকনিতে দাঁড়িয়ে।

সে সময় সৌরভই ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সাহস জুগিয়েছিলেন, বিদেশের মাটিতে জিততে শিখিয়েছিলেন। বর্তমানে তিনি বোর্ড সভাপতি। তার বয়স পেরিয়ে ৫০ হয়েছে। সঙ্গে গড়িয়া নব দুর্গা ক্লাবের ৫০ পূর্তি হয়েছে। তাই এবারের পূজা আরও বেশি বিশেষ সৌরভের কাছে। সেটা আরও বিশেষ করা হচ্ছে লর্ডসের ব্যালকনির আদলে তৈরি করে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়