ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রূপায়ণ সিটি উত্তরায় নারী ফুটবলারদের বীরোচিত সংবর্ধনা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৭, ২৮ সেপ্টেম্বর ২০২২  
রূপায়ণ সিটি উত্তরায় নারী ফুটবলারদের বীরোচিত সংবর্ধনা

সাফ জয়ী বাংলাদেশের নারী ফুটবলারদের বীরোচিত সংবর্ধনায় বরণ করল দেশের প্রথম প্রিমিয়াম মেগা গেটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরা।

আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে রূপায়ণ সিটি উত্তরার প্রধান ফটক থেকে নারী ফুটবলারদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেয় রূপায়ণ গ্রুপের কো-চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল, উপদেষ্টা ক্যাপ্টেন (অবঃ) পি জে উল্লাহ, উপদেষ্টা আব্দুল গাফফার এবং রূপায়ণ সিটি উত্তরার ম্যানেজিং ডিরেক্টর এম মাহবুবুর রহমান। এর পর ব্যান্ড বাজিয়ে বিজয় র‌্যালি করে তাদের নিয়ে যাওয়া হয় রূপায়ণ ম্যাজেস্টিক লাউঞ্জে।

সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল (এমপি), রূপায়ণ গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ লিয়াকত আলী খাঁন মুকুল, রূপায়ণ গ্রুপের কো-চেয়ারম্যান মাহির আলী খাঁন রাতুল এবং ঢাকা আসন-১৮ সংসদ সদস্য মো. হাবিব হাসান, এমপিসহ উপস্থিত অতিথিরা খেলোয়াড়দের হাতে ক্রেস্ট তুলে দিয়ে আনুষ্ঠানিক সংবর্ধনা দেন।

এরপর রূপায়ণ সিটি উত্তরার পক্ষ থেকে নারী খেলোয়াদের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কাছে ৩০ লাখ টাকার চেক তুলে দেন। সংবর্ধনা অনুষ্ঠানে অভিজ্ঞতার কথা শেয়ার করেন বাংলাদেশ নারী ফুটবল দলের সহ-অধিনায়ক মারিয়া মান্ডা এবং কোচ গোলাম রব্বানী ছোটন।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়