ঢাকা     বৃহস্পতিবার   ০৮ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯

দ. আফ্রিকা সিরিজে বুমরার জায়গায় সিরাজ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৯, ৩০ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১০:৫৩, ৩০ সেপ্টেম্বর ২০২২
দ. আফ্রিকা সিরিজে বুমরার জায়গায় সিরাজ

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতের চলতি টি-টোয়েন্টি সিরিজে যশপ্রীত বুমরার জায়গায় নেওয়া হয়েছে মোহাম্মদ সিরাজকে। শুক্রবার এই খবর নিশ্চিত করেছে বিসিসিআই।

প্রথম টি-টোয়েন্টির আগে অনুশীলনের সময় পিঠে অস্বস্তিবোধ করেন বুমরা। স্ক্যানের পর ধরা পড়ে ব্যাক স্ট্রেস ফ্র্যাকচার। এই মারাত্মক চোটে তিন ম্যাচের সিরিজ থেকে ছিটকে যান ভারতের পেস বিভাগের মূল অস্ত্র।

এমনকি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও বুমরার খেলা অনিশ্চিত। ভারতের মেডিক্যাল বিভাগ জানায়, অন্তত ছয় মাস মাঠের বাইরে থাকতে হবে। তবে এখনও চূড়ান্ত কিছু জানা যায়নি।

আপাতত টি-টোয়েন্টি সিরিজের দলে বুমরার স্থলাভিষিক্ত করা হয়েছে সিরাজকে। ১-০ তে এগিয়ে থাকা ভারত পরের ম্যাচ খেলবে ২ অক্টোবর। শেষ টি-টোয়েন্টি হবে দুই দিন পর ৪ অক্টোবর।

গত জুলাইয়ে ইংল্যান্ড সফরের পর থেকে মাঠের বাইরে ছিলেন বুমরা। ২৮ বছর বয়সী পেসার অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে চলতি মাসে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন। পূর্বসতর্কতা হিসেবে মোহালিতে প্রথম ম্যাচ খেলেননি। পরের দুই ম্যাচে দেখা যায় তাকে। ফেরার সিরিজে নাগপুরে অস্ট্রেলিয়ার বিপক্ষে একটি উইকেট পেলেও হায়দরাবাদে তৃতীয় ম্যাচে ৫০ রান হজম করেন তিনি।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়